News Britant

Saturday, September 24, 2022

পার্টি অফিসের দখলকে কেন্দ্র করে গোষ্ঠী দ্বন্দ্বে হাতাহাতি রায়গঞ্জে

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জঃ গত বিধানসভা নির্বাচনের কিছুদিন আগে রায়গঞ্জ পৌরসভার ২৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অসীম অধিকারী যোগ দেন বিজেপিতে। ভোট মিটতেই তিনি আবারও ফিরে আসেন তৃণমূলে। তারপরই মাথা চাড়া দিয়ে ওঠে ওই ওয়ার্ডের গোষ্ঠী কোন্দল। অসীমের বিরুদ্ধে নানা ধরনের বিক্ষোভ কর্মসূচি গ্রহণ করে বিক্ষুব্ধ গোষ্ঠীর সদস্যরা।

সোমবার রাতে সেই দ্বন্দ্ব পৌছালো চরমে। ওই ওয়ার্ডের তৃণমূলের একটি পার্টি অফিসের দখলকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে হাতাহাতি ও মারধরের জেরে উত্তেজনা ছড়ালো রায়গঞ্জের দেবীনগর মিস্ত্রী পাড়া এলাকায়। ওয়ার্ড কোঅরডিনেটর অসীমের বিরোধী গোষ্ঠী হিসেবে পরিচিত তথা প্রাথমিক শিক্ষক সমিতির নেতা নিমাই সিংহ রায় জানান, সোমবার রাতে ২৫ নং ওয়ার্ডের মিস্ত্রী পাড়ায় অবস্থিত তৃণমূলের পার্টি অফিসে তারা কয়েকজন বসে কাজ করছিলেন।

সেই সময় সেখানে তৃণমূলের আরেক গোষ্ঠী পৌঁছালে প্রথমে কথাকাটা, এবং পরে হাতাহাতি শুরু হয় যায়। যার জেরে উত্তেজনার সৃষ্টি হয়। অন্যদিকে, অপর গোষ্ঠীর তৃণমূল নেত্রী  মৌমিতা দেব অভিযোগ জানিয়ে বলেন, তৃণমূলের পার্টি অফিস লাগোয়া মন্দিরে  দীর্ঘদিন ধরে তারা পুজো করেন। কিন্তু বহিরাগতরা সেই জায়গা বিগত এক বছর ধরে দখল করে রেখেছেন।

সোমবার রাতে মন্দিরে পুজোর জন্য গেলে, অপর গোষ্ঠী তাদের ওপর চড়াও হয় বলে অভিযোগ করেছেন  মৌমিতা। যদিও ২৫ নং ওয়ার্ডে তৃণমূলের কোনো গোষ্ঠী দ্বন্দ্ব নেই বলে জানিয়েছেন ২৫ নং ওয়ার্ডের কো-অর্ডিনেটর অসীম অধিকারী। তবে যে ঘটনাটি ঘটেছে, সেটা তিনি উপরমহলে জানাবেন বলেও জানিয়েছেন অসীম বাবু। পুলিশি হস্তক্ষেপে বিষয়টির আপাতত মীমাংসা হলেও এলাকায় রয়েছে চাপা উত্তেজনা। 

Leave a Comment