News Britant

Sunday, September 25, 2022

নিখোঁজ মায়ের খোঁজে টোটোতে ছবি লাগিয়ে সন্তান গ্রামের দরজায়

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জঃ প্রতিটি প্রাণী তাদের জন্মদাতা মায়ের কাছে কৃতজ্ঞ। জীবনের প্রতিটি পদে মায়ের অবদানকে অস্বীকার করতে পারে না কোনো সুস্থ মানুষ। সেই মানুষটিই যদি ঘর হারা হয়ে যায়, হন্যে হয়ে খুঁজেও যদি বারংবার ব্যর্থ মনরথ নিয়ে ফিরতে হয়, তখন কি আর মন ভালো থাকে? সেরকমই আজকাল মন ভালো নেই কালিয়াগঞ্জ থানার রঘুনাথপুরের পলিহার গ্রামের বাসিন্দা আতাবর হোসেন ও তার দাদার।

আতাবর তার টোটোতে হারিয়ে যাওয়া মায়ের ছবি লাগিয়ে,  মায়ের খোঁজে ঘুরছেন এই গ্রাম থেকে ওই গ্রামে। টোটোতে মায়ের ছবি লাগিয়ে আত্মীয় স্বজনের বাড়ি থেকে শুরু করে ইসলামপুর পর্যন্ত খুঁজেছেন বলে জানালেন আতাবর। মায়ের খোঁজ দিলে ইতিমধ্যেই নগদ ৫০ হাজার টাকা পুরস্কারও ঘোষণা করেছেন নিখোঁজ আকলেমা বেগমের পরিবার। আতাবর হোসেনের কথায়, যে কোনো মূল্যে মা কে ফিরিয়ে আনতে চাই।

খুব খুঁজছি, তবুও পাচ্ছি না। কালিয়াগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তবুও কোনো সদুত্তর পাইনি। এদিকে কালিয়াগঞ্জ থানার সাথে এই নিখোঁজ মহিলা আকলেমা বেগমের নিখোঁজ রহস্য নিয়ে জানতে চাওয়া হলে আধিকারিকেরা জানান, ২৯শে অগাস্ট কালিয়াগঞ্জ থানায় এফ আইআর দায়ের করেছে আতাবর হোসেনের পরিবার। আকলেমা বেগমের খোঁজ চলছে।

নিখোঁজ মহিলা মানসিক অবসাদে ভুগছিলেন বলে খবর পাওয়া গেছে। এদিকে, ৫৭ বছরের বৃদ্ধা মায়ের খোঁজে গ্রামের হাট, মাঠ, বাজারে  ঘুরতে থাকা ক্লান্ত আতাবর যেন ফিরে পায় মা কে, এমনটাই প্রার্থনা রূপাহার, পিপলান, ঋষিপুর, সাহেবঘাটা, বসমনপাড়া সহ স্থানীয় বাসিন্দাদের।

Leave a Comment