News Britant

Saturday, September 24, 2022

অনুর্ধ ১৪ সুব্রত কাপঃ আগামীকাল ডু অওর ডাই ম্যাচ কুনোর স্কুলের

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#দিল্লিঃ জাতীয় স্তরে অনুর্ধ ১৪ সুব্রত কাপ’২০২২ ফুটবলের গ্রুপ লিগের খেলায় আগামী কাল ডু অওর ডাই ম্যাচে মুখোমুখি হচ্ছে পশ্চিম বঙ্গের কুনোর কে সি হাই স্কুল ও মনিপুর সৈনিক স্কুলের পড়ুয়ারা। এই ম্যাচ জিতলেই কুনোর কে সি হাই স্কুল পৌঁছে যাবে নকআউট পর্বে। আগামীকালের এই খেলা ঘিরে উত্তেজনায় ফুটছে সারা জেলা।

এদিন দিল্লীর তেজস ফুটবল গ্রাউন্ডে বসে কুনোর হাই স্কুলের প্রধান শিক্ষক মনোজ কুমার সরকার বলেন,  আমাদের স্কুলের ফুটবল দলটি পুল বি তে রয়েছে। এই পুলে ওয়েষ্ট বেঙ্গল ছাড়াও মনিপুর সৈনিক স্কুল, ছত্তিশগড় রামকৃষ্ণ মিশন স্কুল এবং তামিলনাড়ুর একটি স্কুল দল আছে। তামিলনাড়ু এই টুর্নামেন্টে অংশ না নেওয়ায় প্রথম ম্যাচে আমরা ওয়াকওভার পাই।

দ্বিতীয় খেলায় আজ আমরা ছত্তিসগড়ের রামকৃষ্ণ মিশন স্কুলকে ১-০ গোলে হারিয়ে দিই। গোল দাতা হল মনোজ হাঁসদা। আগামীকাল গ্রুপ লিগের শেষ ম্যাচে আমাদের প্রতিপক্ষ  মনিপুর সৈনিক স্কুল। স্কুলের সহ শিক্ষক দেবাশীষ সাহা বলেন, আগামীকালের খেলায় যে দল জয়ী হবে, তারাই পৌঁছে যাবে সুপার আটে। তিনি জানান, মনিপুরের দলটি তাদের প্রথম খেলায় ৭-০ গোলে হারিয়ে দেয় ছত্তিসগড় রামকৃষ্ণ মিশনকে।

তাই আগামীকাল ড্র নয়, জিততেই হবে আমাদের স্কুলকে। তবে আমাদের ছেলেরা প্রস্তুত রাজ্যের মান উঁচুতে তুলে ধরতে। দলের সঙ্গে রয়েছেন কোচ কৌশিক রায় এবং ম্যানেজার  ক্রীড়া শিক্ষক সাবির আলম।  সাবির সাহেব বলেন, দিল্লির রেড ফক্স নামক তিন তারা হোটেলে আমাদের ছেলেরা প্রস্তুতি নিচ্ছে। আগামীকালের ৫০ মিনিটের খেলায় সকলেই জান লড়িয়ে জয় ছিনিয়ে আনবে বলেই আমাদের বিশ্বাস। আগামীকালের খেলা ঘিরে বুধু সরেন, রাজেশ রায়, মনোজ হাঁসদা সহ বাকি ফুটবলাররা আজ রয়েছে চাপা উত্তেজনায়।

Leave a Comment