News Britant

Saturday, September 24, 2022

নিজের বাবার কাজের সমালোচনা করলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: উন্নয়ন সম্পর্কে বলতে গিয়ে নিজের প্রয়াত বাবার কাজের সমালোচনা করলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। রবিবার মালবাজার শহরে তৃনমুল কংগ্রেস চা মজদুর ইউনিয়নের প্রকাশ্য সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে একদা কোচবিহার জেলার ফরোয়ার্ড ব্লক নেতা রাজ্যের প্রাক্তন মন্ত্রী প্রয়াত কমল গুহের নাম উল্লেখ না করে নিজের বাবা বলে সম্মোধন করে সমালোচনা করলেন।

কমল গুহ একদা কোচবিহার জেলার অত্যন্ত দাপুটে নেতা ছিলেন। বামফ্রন্ট মন্ত্রী সভায় ১৯ বছর ক্যাবিনেট মিনিস্টার ছিলেন। রবিবার অভিশেক বন্দোপাধ্যায়ের জনসভা উপলক্ষে ব্যাপক ভীড় হয় শহরের কলোনির মাঠে। অন্যান্য নেতাদের মতো অভিষেক বন্দোপাধ্যায়ের ভাষনে আগে উদয়ন বাবু ভাষন দিতে গিয়ে  উন্নয়ন কিভাবে করতে হয় সেই ব্যাখ্যা করে বলেন, “বামফ্রন্ট আমলে উত্তরবঙ্গে বেশ কয়েকজন মন্ত্রী ছিলেন।

আমার বাবাও ১৯ মন্ত্রী ছিলেন। কিন্তু, তারা নানান কাজের কথা বলতেন আর রাতে ঘুমিয়ে কাটিয়ে দিতেন। দীর্ঘ দিন এজন্য কাজ হয়নি। মমতা বন্দোপাধ্যায় মুখ্যমন্ত্রী হওয়ার পর উত্তরবঙ্গে উন্নয়ন হয়েছে।পাশাপাশি পরিকল্পনা মতো কাজ হয়েছে। আরও উন্নয়ন হবে”।এভাবেই তিনি বাবার কাজের সমালোচনা করেন। তার এই কথায় রাজনৈতিক মহলে খানিক চাঞ্চল্য তৈরি হয়েছে।

Leave a Comment