News Britant

Sunday, September 25, 2022

নেট ও আই আই টি পরীক্ষায় উত্তীর্ণদের ইসলামপুর মহকুমা প্রশাসন ও ইসলামপুর পৌরসভার উদ্যোগে সংবর্ধনা

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুর: ইসলামপুর মহকুমার যে সকল ছাত্র-ছাত্রী নেট ও আই আই টি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তাদের জন্য ইসলামপুর মহকুমা প্রশাসন ও ইসলামপুর পৌরসভার উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয় সোমবার ইসলামপুর উচ্চ বালিকা বিদ্যালয়ে।

ইসলামপুর মহকুমা প্রশাসন ও ইসলামপুর পৌর প্রশাসন জানান, আগামী প্রজন্মের যারা ছাত্রছাত্রী রয়েছে তাদেরকে উদ্ভাবিত করার জন্যই আজকের এই অনুষ্ঠান ইসলামপুর উচ্চ বালিকা বিদ্যালযয়ে আয়োজন করা হয়েছে। এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামপুর মহকুমা শাসক মোঃ আব্দুল সাঈদ, ইসলামপুর পৌরসভার পৌর প্রধান কানাইলাল আগরওয়াল, ইসলামপুর পৌরসভার এক্সিকিউটিভ অফিসার আরিকুল ইসলাম, উচ্চ বালিকা বিদ্যালয় এর প্রধান শিক্ষিকা জগদ্ধাত্রী সরকার সহ স্কুলের অন্যান্য শিক্ষিকারা।

তার পাশাপাশি উপস্থিত ছিলেন ইসলামপুর মহকুমা শাসকের দপ্তরের কর্মীরা এবং পৌরসভার কর্মীরাও। নেট ও আই আই টি পরীক্ষায় উত্তীর্ণ ছাত্র ছাত্রীদের  উত্তরীয় পরিয়ে হাতে পুষ্প স্তবক ও শংসাপত্র দিয়ে প্রত্যেককে সংবর্ধনা জ্ঞাপন করা হয়। অনুষ্ঠান শুরু হওয়ার পূর্বে স্কুলের ছাত্রীদের স্কুলের ইউনিফর্ম বিতরণ করা হয় ইসলামপুর পৌরসভার পৌর প্রধানের হাত দিয়ে।

Leave a Comment