News Britant

Saturday, September 24, 2022

রাতের অন্ধকারে গাড়ির চাকা পাঞ্চার করে পালালো দুস্কৃতিরা প্রতিবাদে চাক্কাজাম মেটেলিতে

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: রাতের অন্ধকারে রাস্তার পাশে দাড় করানো পর পর ৭ বড় গাড়ির চাকা ড্রিল মেসিন দিয়ে ফুটো করে পাঞ্চার করে পালিয়ে গেল একদল দুস্কৃতি। থানা থেকে ঢিল ছোড়া দুরত্বে এমন ঘটনা ঘটায় বেশ উদ্বিগ্ন ও হতচকিত গাড়ির চালক ও কর্মীরা। প্রতিবাদে বুধবার ডুয়ার্সের মেটেলিতে চাক্কাজাম কর্মসূচি পালন করলো গাড়ির চালক ও কর্মীরা।

এর জেরে বুধবার সকাল থেকে চালসা – মেটেলি রাজ্য সরকে কোন যানবাহন চলেনি। দুফুরের ছোট গাড়ি ও বাস চলাচল শুরু করলে পরিস্থিতি স্বাভাবিক হয়। মেটেলি থানার পুলিশ ঘটনারা তদন্তে নেমেছে। মেটেলি বাজারের থানার সামনে রাজ্য সরকের দু’ধারে এদিক ওদিক যাত্রীবাহী বাস থেকে ছোট গাড়ি দাড় করিয়ে চালক ও কর্মীরা বাড়ি যায়।

এভাবেই রাতে রাস্তার পাশে দাঁড় করানো থাকে গাড়ি। এটাই এখানের ট্র‍্যাডিশন। মঙ্গলবার রাতে এভাবেই রাস্তার পাশে দাড় করানো ছিল বেশ কিছু গাড়ি। রাতের অন্ধকারে একদল দুস্কৃতি ড্রিল মেসিন দিয়ে চাকা ফুটো করে পাঞ্চার করে বলে অভিযোগ। সকালে চালক ও কর্মীরা দেখে পর পর বাস সহ ৭ গাড়ির সব চাকা পাঞ্চার হয়ে রয়েছে।

এহেন কান্ডে চালক ও কর্মীরা প্রতিবাদ জানিয়ে চাক্কাজাম কর্মসূচি ঘোষণা করে। মেটেলির রাজ্য সরকে যানবাহন চলাচল থেমে যায়। মেটেলির মোটর কর্মী সংগঠনের সম্পাদক মহঃ করিমুদ্দিন বলেন, রাতের অন্ধকারে কে বা কারা?  পর পর ৭ টি গাড়ি চাকা ড্রিল মেসিন দিয়ে ফুটো করে পাঞ্চার করে দেয়।

আমরা থানায় লিখিত ভাবে সব জানিয়েছি। পুলিশ ব্যবস্থার আশ্বাস দিয়েছে। দুফুরের পর ছোট ও অন্যান্য কিছু গাড়ি চলাচল শুরু করেছে। আমরা দুস্কৃতিদের শাস্তি চাইছি। এনিয়ে মেটেলি থানার সুত্রে জানাগেছে, দুস্কৃতি দের খোঁজে পুলিশ তল্লাশি শুরু করেছে। রাতে টহল দেওয়া হবে।  

Leave a Comment