News Britant

Saturday, September 24, 2022

নিটে সাফল্য ইসলামপুরের শারমিনের

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুর: নিট পরিক্ষায় অভাবনীয় সাফল্য ইসলামপুরের মেয়ের। সর্বভারতীয় পরীক্ষায় বড়সড় সাফল্য পেল শারমিন শামসাদ। বাবা মোঃ সমসাদ আলম  পেশায় একজন ব্যাবসায়ী। পরিবার সূত্রের খবর, শারমিন শামসাদ চলতি বছরের নিট পরীক্ষায় ৬৬৫ নম্বর পেয়ে সর্বভারতীয় স্তরে ২১২২ রাঙ্ক করেছে অন্যদিকে ক্যাটাগরি র‍্যাঙ্ক ১২২৭ করেছেন তিনি।

এই ফলাফলে যথেষ্টই খুশি শারমিন সহ তার পরিবারের প্রত্যেক সদস্য ও প্রতিবেশীরাও। আজ শারমিনকে সংবর্ধনা দেওয়া হয় ইসলামপুর পৌরসভার তরফে। এদিন তাকে পৌর প্রধান কানাইলাল আগরওয়াল, পৌরসভারএক্সিকিউটিভ  অফিসার  আরিকুল ইসলাম ও  উত্তর দিনাজপুর জেলার যুব তৃণমূল কংগ্রেস সভাপতি কৌশিক গুণ সহ অন্যান্য যুব নেতারা বাড়িতে গিয়ে সংবর্ধনা জানান। 

সম্ভবত ইসলামপুর মহকুমা সহ উত্তর দিনাজপুরে শারমিন নিট পরীক্ষায় প্রথম স্থান দখল করেছে।শারমিন মাধ্যমিক স্তরে পড়াশুনা শেষ করেছে ইসলামপুর দা স্কোলার ইংলিশ মিডিয়াম বিদ্যালয় থেকে এবং উচ্চমাধ্যমিকের স্তরের পড়াশোনা শেষ করেছে আলীগড় মুসলিম ইউনিভার্সিটি থেকে। ইসলামপুর পৌরসভার পৌর প্রধান ও এক্সিকিউটিভ অফিসার আরিকুল ইসলাম শারমিনের হাতে পুস্পস্তবক ও অন্যান্য উপহার তুলে দিয়ে  সংবর্ধনা জানান।

Leave a Comment