News Britant

Saturday, September 24, 2022

রায়গঞ্জ পূর্ব চক্রের বিদ্যালয় পরিদর্শককে ১৩ দফা দাবিপত্র প্রদান তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#দেবলীনা ব্যানার্জী, রায়গঞ্জ: প্রাথমিক শিক্ষকদের বিভিন্ন দাবিদাওয়া নিয়ে রায়গঞ্জ চক্রের অবর বিদ্যালয় পরিদর্শক রাকেশ দেবনাথকে তেরো দফা দাবি সম্বলিত একটি দাবিপত্র প্রদান করা হল বৃহস্পতিবার। ২০১৪ সাল থেকে প্রাথমিকে হেড টিচার নিয়োগ আটকে রয়েছে। বিগত দুই বছর করোনার কারণে বন্ধ হয়ে রয়েছে শিশুদের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতাও।

এই দুইটি মূল বিষয় সহ আরও ১৩ দফা দাবি নিয়ে পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে দাবি পত্র তুলে দেওয়া হলো রায়গঞ্জ পূর্ব চক্রের অবর বিদ্যালয় পরিদর্শকের হাতে। সংগঠকরা আশাবাদী দাবিগুলোর দ্রুত সুরাহা হবে। পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে এদিনের কর্মসূচিতে সংগঠনের জেলা সভাপতি গৌরাঙ্গ চৌহান ছাড়াও রায়গঞ্জ পূর্ব চক্রের সভাপতি অভিষেক দাস, জেলা নেতৃত্ব অরবিন্দ সিং, নিখিল বর্মন, শুভজিৎ সাহা, অমিত ঠাকুর প্রমূখেরা উপস্থিত ছিলেন।

তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির জেলা সভাপতি গৌরাঙ্গ চৌহান এদিনের কর্মসূচি সম্পর্কে বলেন, “হেড টিচার প্যানেলের কাজ অতি দ্রুত শুরু করা, শিশুদের বন্ধ হয়ে যাওয়া শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা পুনরায় চালু করা সহ আরও অন্যান্য দাবি নিয়ে আজকের এই ডেপুটেশন রায়গঞ্জ পূর্ব চক্রের বিদ্যালয় পরিদর্শকের কাছে প্রদান করা হল। পরবর্তীতে অন্য সতেরোটি সার্কেলেও এই দাবিতে ডেপুটেশন প্রদান করা হবে।”

Leave a Comment