News Britant

Saturday, September 24, 2022

উত্তর বঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের সেরা ড্রাইভার ও সেরা কনডাক্টরের শিরোপা পেল রায়গঞ্জ ডিপো

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জঃ একসময় সবচেয়ে বেশি পরিমানে লাভ দিলেও, সময়ের কালস্রোতে আজকাল উত্তর বঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের রায়গঞ্জ ডিপো রয়েছে এক কঠিন পরিস্থিতিতে। তবুও তার মধ্যে থেকেই নিগমের সেরা ড্রাইভার হিসেবে শিব শংকর সরকার ও সেরা কনডাক্টর হিসেবে মদন আদিত্য পেলেন সেরার শিরোপা। আগামীকাল কোচবিহারের কেন্দ্রীয় কার্যালয়ে নিগমের চেয়ারম্যানের উপস্থিতিতে পুরস্কৃত করা হবে এই দুজনকে। এদিন এমনটাই জানালেন রায়গঞ্জ ডিপোর আধিকারিক স্বপন সরকার।

সূত্র মারফত জানা গেছে, উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমে অস্থায়ী কর্মীদের সংখ্যা অনেকটাই বেড়েছে। নিয়মিত অবসর নেওয়ার কারনে, স্থায়ী কর্মীদের সংখ্যা ক্রমশ হ্রাস পাচ্ছে। এরকম পরিস্থিতিতে, অস্থায়ী কর্মীদের মধ্যে ডিপোকে লাভজনক করতে একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে নানারকম ক্যাটাগোরিতে কর্মীদেরকে পুরস্কৃত করা হয়।

রায়গঞ্জ ডিপোর আধিকারিক স্বপন সরকার বলেন, এক লিটার তেলে ৪.৪ কিমির একটু বেশি চালিয়ে রায়গঞ্জ ডিভিশনের ফারাক্কা ডিপোর ড্রাইভার শিব শংকর সরকার সেরা হয়েছেন। পাশাপাশি, রায়গঞ্জ ডিপোর মদন আদিত্য প্রতি কিমিতে ৩২টাকা ১২ পয়সা তুলে সেরা কনডাক্টরের শিরোপা ছিনিয়ে নিয়েছে। আগামীকাল কোচবিহারে ম্যানেজিং ডাইরেক্টর ও চেয়ারম্যানের উপস্থিতিতে এদেরকে পুরস্কৃত করা হবে।

এমন শিরোপা পেয়ে খুশি রায়গঞ্জ ডিপোর অস্থায়ী কনডাক্টর মদন আদিত্য। তিনি বলেন, রায়গঞ্জ কোলকাতা, রায়গঞ্জ বালুরঘাট এবং রায়গঞ্জ শিলিগুড়ি রুট গুলো বেশ লাভজনক। এই সমস্ত রুটে আমি নিয়মিত NBSTC বাসের পরিচালক হিসেবে যাই। বছর শেষে হিসেব করে আমাকে সেরা কনডাক্টর নির্বাচিত করায় আমরা ভীষণ খুশি। এমন পুরস্কার পেয়ে আগামী দিনে দায়িত্ব আরও বেড়ে গেল।’ পুরস্কার আনতে মদন বাবু আজ রাতেই কোচবিহারের উদ্দেশ্যে রওনা দিলেন।

Leave a Comment