News Britant

Tuesday, September 27, 2022

লায়ন্স ক্লাবের উদ্যোগে রক্ত সচেতনতা র‍্যালি ও হুইলচেয়ার, বস্ত্রদান কর্মসূচি

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: রক্তের চাহিদা বিভিন্ন হাসপাতাল ও নার্সিংহোমে দিন দিন বাড়ছে। অথচ কিছু মানুষ এখনো আছে যারা রক্তদানে ভীত। এই ভয় কাটিয়ে তাদের রক্তদানে উৎসাহিত করতে রবিবার শিলিগুড়ি থেকে এক কার র‍্যালি যাত্রা শুরু করে।

লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল  ডিস্ট্রিক্ট ৩২২ এফ এর উদ্যোগে এই র‍্যালি শিলিগুড়ি থেকে বেরিয়ে জলপাইগুড়ি, ময়নাগুড়ি, বীরপাড়া, বিন্নাগুড়ি হয় সন্ধ্যায় মাল বাজার শহরে এসে পৌছায়। এদিন এই  উপস্থিত ছিলেন রক্ত সচেতনতা কর্মসূচির ডিস্ট্রিক্ট চেয়ারম্যান লোলিত গর্গ, জোনাল চেয়ারপারসন নিতা সাহা সহ অন্যান্যরা।

এদিন র‍্যালি শেষে  মালবাজার শহরে শিবহম বালাজী মন্দিরে মাল লায়ন্স ক্লাব শুভকামনা, লায়ন্স ক্লাব অফ মাল, লায়ন্স ক্লাব অফ মাল টাউন ও লায়ন্স ক্লাব অফ ওদলাবাড়ি সৌহার্দ্য এর উদ্যোগে  এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে দুই জন অসুস্থ ব্যাক্তিকে হুইল চেয়ার ও ৩০ জন দুস্থ মহিলাকে শাড়ি দেওয়া হয়।

জোনাল চেয়ারপারসন নিতা সাহা জানান, অনেকেই রক্তদানে ভয় পান। এই ভয় কাটিয়ে তাদের উৎসাহিত করতে এই কর্মসূচি নেওয়া হয়েছে। পাশাপাশি গোটা কর্মসূচিতে ৩১ জনকে হুইলচেয়ার ও ৩০ জনকে পুজার আগে শাড়ি দেওয়া হয়।

Leave a Comment