News Britant

Sunday, September 25, 2022

দলের প্রয়োজনে মাল পঞ্চায়েত সমিতির সভাপতির পদে ইস্তফা দিলেন সুশীল প্রসাদ

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: দলের প্রয়োজনের দলের হয়ে কাজ করবেন এই অভিপ্রায় জানিয়ে সোমবার মাল পঞ্চায়েত সমিতির সভাপতির পদ থেকে ইস্তফা দিলেন সুশীল কুমার প্রসাদ। এদিন তিনি তার ইস্তফা পত্র পঞ্চায়েত সমিতির বোর্ড মিটিংয়ের পর বোর্ড মেম্বারদের কাছে জমা দেন। পরে নিয়ম অনুযায়ী সেই ইস্তফা পত্র বিডিও ও এসডিওর কাছে জমা দেওয়া হয় বলে জানাগেছে। এদিন এই কাজের সময় উপস্থিত ছিলেন মাল পঞ্চায়েত সমিতির সহ সভাপতি তথা জেলা তৃনমুল কংগ্রেসের সভানেত্রী মহুয়া গোপ সহ অন্যান্য কর্মাধ্যক্ষ ও সদস্যরা। 

ইস্তফাপত্র জমা দিয়ে সুশীলকুমার প্রসাদ (বাবুয়া) জানান, “আমি আগেই বাগরাকোটে এক সভায় জানিয়ে ছিলাম এক সঙ্গে দলের ব্লক সভাপতি ও পঞ্চায়েত সমিতির সভাপতির দুটি পদ সামলাতে আমার সমস্যা হচ্ছিল। সেজন্য আমি সিদ্বান্ত নিয়েছি দলের সৈনিক হিসাবে দলের জন্য কাজ করব। এজন্য আজ আমি পঞ্চায়েত সমিতির সভাপতির পদে ইস্তফা দিলাম”।

মহুয়াদেবী জানান, সুশীলবাবু দলের সৈনিক হিসাবে দলের কাজ করবেন। সেজন্য উনি পঞ্চায়েত সমিতি বোর্ডের কাছে তার ইস্তফাপত্র জমা দিয়েছেন। সেই পত্র এসডিওর কাছে জমা দেওয়া হবে। তিনি গ্রহণ করলে ইস্তফা গ্রাহ্য হবে। পরবর্তীতে পঞ্চায়েত নিয়ম অনুযায়ী সভাপতি নাম ঘোষণা করা হবে।

প্রসঙ্গত উল্লেখ্য, দলের নেত্রী মমতা বন্দোপাধ্যায় কিছুদিন আগেই জানিয়েছিলেন ‘এক ব্যাক্তি এক পদ’। সেই ঘোষণার এক ব্যাক্তির একাধিক পদ নিয়ে গুঞ্জন ওঠে। সেই গুঞ্জন অগ্রাহ্য করে সুশীলকুমার প্রসাদ আগেই জানিয়েছিলেন, এই বিষয়ে দল কোন নির্দেশ দেয়নি। আমি দলের কাজ করব বলে এই সিদ্ধান্ত নিয়েছি।

Leave a Comment