News Britant

Sunday, September 25, 2022

আলমাস কবিরের সাফল্যে উচ্ছ্বাস শীতগ্রাম স্কুলে

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জঃ গতকালই ভুপালে হয়ে যাওয়া জাতীয় পর্যায়ের ২০০ মিটার দৌড়ে সোনা জিতেছে শীতগ্রাম বিদ্যাভবনের দ্বাদশ শ্রেণির ছাত্র আলমাস কবির। মঙ্গলবার দুপুরে আলমাস কবিরের সাফল্যে উচ্ছ্বসিত হয়ে স্থানীয় এলাকায় বের করা হয় এক বিশাল শোভাযাত্রা। পটকা পুড়িয়ে এই শোভাযাত্রায় সামিল হয় শীতগ্রাম বিদ্যাভবনের শিক্ষক শিক্ষিকা থেকে পড়ুয়ারা।

খুশিতে উচ্ছ্বসিত পড়ুয়ারা বলে, কবির দা আমাদের স্কুলের গর্ব। ওঁর জন্য আজ আমাদের স্কুলের নাম বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত হচ্ছে। আমরা কবিরদার সাফল্য কামনা করি। প্রায় একই রকম বক্তব্য ওই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা পিউ দাসের। তিনি উচ্ছ্বসিত হয়ে বলেন, ১০০ মিটার দৌড়ে তৃতীয় ও ২০০ মিটার দৌড়ে প্রথম হয়ে আলমাস কবির আমাদের স্কুলের সাথে রাজ্যকেও গর্বিত করেছে।

আমরা খবর পেয়েছি, ও ইতিমধ্যেই এশিয়ান যুব প্রতিযোগিতায় খেলতে কুয়েতে যাবে। ওর এই দৌড় আরও লম্বা হোক। আগামী দিনে ওকে অলিম্পিকের মাঠে দেশের প্রতিনিধিত্ব করতে দেখতে চাই। আমরা ভীষণ খুশি। জানা গেছে, ভূপালে অনুষ্ঠিত জাতীয় যুব এ্যাথেলেটিক্স চ্যাম্পিয়নশিপে ২০০ মিটারে সোনা জেতায় খুব শিগগিরই সে উড়ে যাবে ইউরোপের উদ্দেশ্যে।

তার আগে কুয়েতে অনুষ্ঠিত হতে চলা আগামী এশিয়ান ইয়ুথ অ্যাথলেটিক চ্যাম্পিয়নশিপ মিটে জুনিয়র ইন্ডিয়া অ্যাথলেট টিমের প্রতিনিধিত্ব করবে সে। সেজন্য চলছে পাসপোর্ট তৈরির কাজ। আলমাস ফিরে এলে তাকে সংবর্ধিত করা হবে বলে জানালেন স্কুলের শিক্ষক শিক্ষিকারা।

Leave a Comment