News Britant

Saturday, December 3, 2022

পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে প্রচারে তৃণমূল যুব কংগ্রেস

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জ: লাগাতার পেট্রোল ডিজেলের দাম বৃদ্ধির বিরুদ্ধে প্রচার অভিযানে নামল তৃণমূল যুব কংগ্রেস। শনিবার রাজ্য তৃণমূল যুব কংগ্রেসের নির্দেশে রায়গঞ্জ শহর ও ব্লক তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে কেন্দ্রীয় সরকারের লাগাতার পেট্রোল ও ডিজেলের মূল্য বৃদ্ধির বিরুদ্ধে মিছিল সহ প্রচার অভিযান চালানো হয়।

বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ কে কটাক্ষ করে “ইন্ডিয়াস বিগেস্ট পাপ্পু” বলে এই প্রচার অভিযান চালানো হয়। মিছিলের পর রায়গঞ্জ শহরের প্রতিটি পেট্রোল পাম্পে গিয়ে গ্রহীতাদের বোঝানো হয় যে, এই পেট্রোল ও ডিজেলের দামের অর্ধেকটাই যাচ্ছে বিজেপির ফান্ডে।

তা দিয়ে বিজেপি দুর্নীতি করছে এই অভিযোগ তুলে পেট্রোল ডিজেল গ্রহীতাদের বোঝানো হলো তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে। এদিনের কর্মসূচিতে উত্তর দিনাজপুর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি কৌশিক গুণ, রায়গঞ্জ সহ তৃণমূল যুব সভাপতি চিরঞ্জিত দত্ত, রায়গঞ্জ ব্লক তৃণমূল যুব সভাপতি কল্যাণ দাস ছাড়াও উপস্থিত ছিল যুব তৃণমূল কংগ্রেসের সমর্থক ও কর্মীবৃন্দরা।

রায়গঞ্জ পৌরসভার বোর্ড অফ অ্যাডমিনিস্টেটার্সের চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস ও অন্যান্য নেতৃত্ব বর্গ ও উপস্থিত ছিল এদিনের কর্মসূচিতে। মিছিল ও প্রচার অভিযানের মাধ্যমে সাধারণ মানুষকে বিজেপির এই চাতুরী সম্পর্কে অবগত করা হলো বলে জানান উদ্যোক্তারা।

Leave a Comment