News Britant

Saturday, December 3, 2022

পুজোয় বৃষ্টির সম্ভাবনা, জেনে নিন আগামী পাঁচ দিনের আবহাওয়ার পূর্বাভাস

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#নিউজ ডেস্কঃ আগামী মাসের শুরুতেই শারদোৎসব। মেতে উঠবে পশ্চিম বঙ্গের বেশির ভাগ সাধারণ মানুষ। সেই সময় কি বৃষ্টি হতে পারে? বহু মানুষের মধ্যে জেগেছে সেই প্রশ্ন। এদিকে আবহাওয়া বিশেষজ্ঞদের ধারনা, অক্টোবর মাসের প্রথম সপ্তাহে ভারী বৃষ্টির সম্ভাবনা তৈরি হতে পারে।

এদিকে উত্তর বঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ের গ্রামীন মৌশম সেবা কেন্দ্রের নোডাল অফিসার শুভেন্দু বন্দ্যোপাধ্যায় এদিন জানান, উত্তর বঙ্গের বেশিরভাগ জেলায় আগামী ২৪ থেকে ২৮শে সেপ্টেম্বর মেঘলা আকাশ থাকার সম্ভাবনা আছে। কোচবিহারে আগামী ২৪শে সেপ্টেম্বর অল্প ভারী থেকে ভারী বৃষ্টি ও ২৫ থেকে ২৮শে সেপ্টেম্বর মাঝারি বৃষ্টির সম্ভাবনা আছে।

আলিপুরদুয়ারে আগামী ২৪, ২৫শে সেপ্টেম্বর অল্প ভারী থেকে ভারী বৃষ্টি, ২৬ ও ২৭শে সেপ্টেম্বর মাঝারি বৃষ্টি, ২৮শে সেপ্টেম্বর হালকা বৃষ্টির সম্ভাবনা আছে। জলপাইগুড়িতে আগামী ২৪, ২৫শে সেপ্টেম্বর অল্প ভারী থেকে ভারী বৃষ্টি, ২৬ থেকে ২৮শে সেপ্টেম্বর মাঝারি বৃষ্টির সম্ভাবনা আছে। উত্তর দিনাজপুরে আগামী ২৪ সেপ্টেম্বর থেকে ২৮শে সেপ্টেম্বর মাঝারি বৃষ্টির সম্ভাবনা আছে। চাষিভাইদের প্রয়োজনীয় পরামর্শ হিসেবে বলা হয়েছে, কৃষি দপ্তরের আধিকারিকদের পরামর্শ মেনে চলতে।

Leave a Comment