News Britant

Saturday, December 3, 2022

প্রবল বৃষ্টির জলের তোড়ে ভেঙে গেল রাজ্য সড়ক

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজারঃ প্রবল বৃষ্টির জলের তোড়ে ভেঙে গেল মাল থেকে বড়দীঘি গামী রাজ্য সড়ক। যোগাযোগ বিচ্ছিন্ন অবস্থায় রয়েছে মালবাজার শহর থেকে বড়দীঘি হয়ে জলপাইগুড়ি সদর শহরে যাওয়ার শর্টকাট রাজ্য সড়ক। শনিবার সকাল থেকে যান চলাচল ব্যাহত হয়েছে। বড়দীঘি থেকে বহু পন্য বাহী গাড়ি মালবাজার শহরে আসতে পারেনি। অন্যদিকে মালবাজার থেকে বড়দীঘি যেতে পারেনি যানবাহন।

জানাগেছে, শুক্রবার বিকাল থেকে মালবাজার শহর সহ আশেপাশের এলাকায় প্রবল বর্ষন শুরু হয়। বর্ষন চলে গভীর রাত পর্যন্ত। বর্ষনের জেরে মালনদীতে হরপা বান দেখা দেয়। সেই হরপা বানে ভেসে একটি ট্রাক। মালবাজার শহর থেকে দক্ষিণ দিকে বড়দীঘি অভিমুখে চলে গেছে গুরুত্বপূর্ণ রাজ্য সড়ক। সেই সরকের পাশ দিয়ে প্রবাহিত হয়েছে একটি বড় নালা।

মালবাজার শহরের বেশ খানিক অংশের বর্ষার জল সেই নালা দিয়ে প্রবাহিত হয়। শুক্রবার রাতের প্রবল বৃষ্টির জলধারা পাশের নালা দিয়ে প্রবল বেগে বইতে শুরু করে। এমনকি রাস্তার উপর দিয়েও জল বইতে শুরু করে। এর জেরেই তেশিমলা গ্রাম পঞ্চায়েত এলাকার পুর্ব তেশিমলার কবরখানা সংলগ্ন রাস্তা ভেঙে ধসে পড়ে বলে স্থানীয়রা জানিয়েছে। 

এরফলে মালবাজার শহর থেকে তেশিমলা হয়ে বড়দীঘি যাওয়ার রাজ্য সড়কে চলাচল ব্যাহত হয়। স্থানীয় মানুষদের দাবী, রাস্তাটি রাজ্য পুর্ত বিভাগের তত্বাবধানে রয়েছে তারা যেন দ্রুত সরক মেরামত করে চলাচল স্বাভাবিক করে দেয়। নাহলে পুজোর মুখে সমস্যায় পড়বে বহু মানুষ। পূর্ত দপ্তরের বাস্তুকার অবশ্য দ্রুত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন। 

Leave a Comment