News Britant

Friday, January 27, 2023

আগমনীর সুর ছড়ালো কালচারাল সোসাইটি

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুর: ইসলামপুর কালচারাল সোসাইটির উদ্যোগে আয়োজিত আগমনী উৎসব পুজোর আবহ নিয়ে এলো শহরে। মহালয়ার প্রাক মুহূর্তে আয়োজিত ইসলামপুর বাস টার্মিনাসে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন শহরের বিশিষ্ট্ ব্যক্তিত্বরা। “আয়রে ছুটে আয়” ছোটদের সমবেত পুজোর এই গান দিয়ে শুরু এদিনের অনুষ্ঠান।

সংগীত নির্দেশনায় ছিলেন সংস্থার সম্পাদক সঞ্জীব বাগচী। এদিন অনুষ্ঠান মঞ্চে বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রদান করা হয় লেখক ভবেশ দাস, তবলা বাদক পার্থ প্রতীম বন্দ্যোপাধ্যায়, বাচিক শিল্পী পায়েল পাইন এবং সমাজ কর্মী বাপন দাসের পক্ষে মহম্মদ আনসাদ কে।

বিশেষ সম্মাননা প্রদান করা হয় তিন নৃত্য শিল্পী দেবশ্রী সাহা, স্মৃতিকনা রায় ও সুস্মিতা মিস্ত্রীকেও।এদিনের অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল মালদা থেকে আসা “শিবরঞ্জনী” এর শিল্পীরা। তাদের মহিষাসুরমর্দিনী যেন এক অনন্য সংযোজন।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর জেলা পরিষদের সহ সভাধিপতির প্রতিনিধি জাভেদ আখতার, ফেডারেশন অফ ইসলামপুর ট্রেডার্স এসোসিয়েশনের সম্পাদক ডাঃ সুভাষ চক্রবর্তী।

কবি নিশিকান্ত সিনহা, ইসলামপুর মহকুমা প্রেস ক্লাবের সভাপতি সুশান্ত নন্দী, প্রাবন্ধিক ডঃ বাসুদেব রায়, বাচিক শিল্পী পায়েল পাইন, সমাজ কর্মী মিলি ভৌমিক, লেখক প্রসূন শিকদার, তপন বিশ্বাস, জব্বার আলি, শুভজিত চৌধুরী প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিশ্বরূপ বিশ্বাস এবং তবলা সংগতে ছিলেন প্রবাল দে সরকার। বিশেষ সহযোগিতায় ছিলেন সংস্থার অন্যতম কর্ণধার অপর্ণা বাগচী।

Leave a Comment