News Britant

Thursday, December 8, 2022

রায়গঞ্জ ২ নম্বর ব্লকের নতুন অঞ্চল কমিটিই সেরাঃ দীপঙ্কর

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জঃ গঠিত হল রায়গঞ্জ ২ নম্বর ব্লকের নতুন অঞ্চল কমিটি। এদিন এক লিখিত বার্তা জারি করে নিয়োগ পত্র দেন রায়গঞ্জ ২ নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি দীপঙ্কর বর্মন। এরপর সাংবাদিকদের সাথে কথা বলার সময় দীপঙ্কর বর্মন জানান, এই কমিটি যথেষ্ট শক্তিশালী ও সাধারণ মানুষের স্বার্থে কাজ করবে।

জানা গেছে, নতুন সার্কুলারে ১ নম্বর ভাতুন গ্রাম পঞ্চায়েতের সভাপতি নির্বাচিত হয়েছেন ইউসুফ আলি, চেয়ারম্যান হয়েছেন তরুন কুমার রায়। ২ নম্বর জগদীশপুরের সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে প্রেম কুমার চৌধুরী ও চেয়ারম্যান হলেন, জিয়াতুল হক। ৩ নম্বর মহীপুর অঞ্চলের সভাপতির দায়িত্ব দেওয়া হয় সাধু চরন সরকার ও চেয়ারম্যান হলেন দীপক মিশ্রা।

৪ নম্বর বিন্দোল অঞ্চলের সভাপতি ও চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে মহ জালালুদ্দিন ও  যোগেন্দ্রনাথ বর্মনকে। ৫ নম্বর শেরপুর অঞ্চলের সভাপতি ও চেয়ারম্যান হিসেবে মনোনীত হয়েছেন হরিপদ বর্মন ও বিষ্ণু বর্মন। ৬ নম্বর রামপুর অঞ্চলের সভাপতি ও চেয়ারম্যান হিসেবে নিযুক্তি পেলেন হরেকৃষ্ণ বর্মন ও দেবাশীষ দে সরকার।

৭নম্বর শীতগ্রাম গ্রাম পঞ্চায়েত অঞ্চলের সভাপতি ও চেয়ারম্যান হিসেবে মনোনীত হয়েছেন ইফ্তেখার আলি ও মাখন শীল। যদিও এই পদ ঘোষণাকে খুব একটা গুরুত্ব দিতে নারাজ স্থানীয়  বিজেপি ও বিক্ষুব্ধ গোষ্ঠী সদস্যরা।

Leave a Comment