News Britant

Friday, December 9, 2022

প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় প্রেমিকা

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুর: ফেসবুকে পরিচয় থেকে গড়ে ওঠে প্রেম। তারপর প্রেমিকাকে ছেড়ে যাওয়ার অভিযোগ।সোমবার শিলিগুড়ি জংশনে যুবতীকে ছেড়ে পালিয়ে যায় ওই যুবক। মঙ্গলবার ছেলের বাড়ির সামনে বিচারে দাবিতে ধর্না দেয় তরুনী। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার হাপতিয়াগছ গ্রাম পঞ্চয়েতের মদন ভিটা এলাকার।

এই ঘটনায় এলাকায় হইচই শুরু হয়ে যায়। প্রেমিকার নাম আজিমা খাতুন। মেয়েটি জানিয়েছেন চোপড়া থানার হাপতিয়াগছ গ্রাম পঞ্চায়েতের মদন ভিটা এলাকার বাসিন্দা সাদিকুল নামে ওই যুবকের সাথে ফেসবুক থেকে তাদের পরিচয় হয়। তারপর ফোন নাম্বার নিয়ে ওই যুবতীর সাথে কথা শুরু ফোনে। তারপর প্রেমালাপ।

দীর্ঘ তিন বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক ছিল। গত শনিবার তরিকুল নামে ওই যুবক ওই যুবতীকে নিয়ে তার নিজের বাড়িতে হাজির হন। যুবতীর অভিযোগ তারিকুল এর পরিবারের সাথে তার কি কথা হলো যে তাকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে পরেন যুবক। তারপর সোমবার ওই যুবতী তার দিদির বাড়িতে নিয়ে যাওয়ার জন্য বাসে করে যাচ্ছিলেন।

আচমকা ওই যুবক শিলিগুড়ির জংশন থেকে ওই যুবতীকে ছেড়ে পালিয়ে যায়। দীর্ঘক্ষণ অপেক্ষা করার পরে মঙ্গলবার তারিকুল এর বাড়ির সামনে হাজির হন তিনি। সেখানে বিচারের দাবিতে ধর্না শুরু করেন তিনি। এবিষয়ে তারিকুল এর পরিবারের তরফে এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেননি সংবাদ মাধ্যমকে। গোটা ঘটনায় এলাকায় হইচই শুরু হয়ে যায়।

Leave a Comment