News Britant

Thursday, December 8, 2022

পুজোতে নতুন বস্ত্র নিয়ে দুঃস্থ জনের পাশে হোয়াটস আপ গ্রূপ

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুর: পুজোর সময় যাদের নতুন পোশাক প্রয়োজন তাঁদের হাতে তা তুলে দিল হোয়াটস আপ গ্রূপের সদস্যরা। বৃহস্পতিবার ইসলামপুর মিডিল স্কুলে ছিল এই কর্মসূচি। পঞ্চাশ জনের বেশি মহিলার হাতে তারা তুলে দেন নতুন শাড়ি।  পুজোর খরচ বাঁচিয়ে ফি বছর শহরনামা নামে এই হোয়াটস আপ গ্রূপের মানবিক সদস্যরা এগিয়ে আসেন এভাবেই।

পুজোর মুখে রীতি মতো খুশি ওই সব দুঃস্থ মহিলারা, যারা এখনও পর্যন্ত নতুন শাড়ি বা পোশাক কিছুই নিতে পারেননি। এদিন পিউ ভৌমিক মন্ডলের উদ্বোধনী নৃত্যের মাধ্যমে শুরু হয় এদিনের অনুষ্ঠান। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  কাউন্সিলর অর্পিতা দত্ত, নাগরিক মঞ্চের সম্পাদক হিমাংশু সরকার, সমাজকর্মী দেবাশীষ চক্রবর্তী, মধুমিতা চক্রবর্তী দাস।

স্বরূপানন্দ বৈদ্য, অজয় সাহা, মিলি ভৌমিক, মৌসুমী নন্দী, মিডিল স্কুলের প্রধান শিক্ষক বাসুদেব মালাকার, নন্দঝার হাই স্কুলের প্রধান শিক্ষিকা রুমা দাস, মহিলা রেজিস্টার শবনম পারভীন, লেখক অন্তিম গুহ, নৃত্য শিল্পী শিপ্রা রায়, আইভি বিশ্বাস, নাট্যকার উত্তম সরকার, জয়ন্ত মন্ডল প্রমুখ।

গ্রূপের দুই এডমিন সুশান্ত নন্দী ও পঙ্কজ ভগৎ জানান, প্রতি পুজোর মুহূর্তে এবং সারা বছর নানান সামাজিক কর্মকাণ্ডে দুঃস্থ ও অসহায় মানুষদের নিয়ে জুড়ে থাকে শহরনামা হোয়াটস আপ গ্রূপের সদস্যরা। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন অপর সমাজকর্মী মিঠুন দত্ত।

Leave a Comment