News Britant

Thursday, December 8, 2022

এক ভিন্ন বার্তা নিয়ে সাইকেলে বঙ্গ দর্শন, সংবর্ধনা তুলে দিলেন রায়গঞ্জের বিডিও

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জঃ এক ভিন্ন ধরনের সামাজিক বার্তা নিয়ে রায়গঞ্জে এসে সংবর্ধিত হলেন  সেখ রাসেল মুন্সি। বাড়ির অব্যবহৃত জিনিস পত্র অপচয় না করে দুঃস্থ মানুষের পাশে দাঁড়ান। এদিন এই বার্তাকে সামনে নিয়ে পূর্ব মেদিনীপুর জেলার, তিলখোজা ময়না থেকে ঘর ছেড়ে বের হন সেখ রাসেল।

তাঁর এই ভিন্ন ধরনের বার্তার জন্য এদিন তাঁকে সংবর্ধিত করলেন রায়গঞ্জের সমষ্টি উন্নয়ন আধিকারিক শুভজিৎ মন্ডল। এরপর সাংবাদিকদের সাথে কথা বলার সময় সেখ রাসেল মুন্সি জানান, গত ২৮শে অগাস্ট তিনি বাড়ি থেকে বের হন। এরপর গত আড়াই মাসে পশ্চিম বঙ্গের ২৩ টি জেলায় সাইকেল চালিয়ে ভ্রমণে নামেন।

তাঁর প্রথম উদ্যেশ্যে বঙ্গ দর্শন, পাশাপাশি সমাজের সাধারণ মানুষের জন্য তাঁর বার্তা, বাড়ির অব্যবহৃত জিনিস পত্র অপচয় না করে দুঃস্থ মানুষের পাশে দাঁড়ান। এতে পরিবেশ দূষণ নিয়ন্ত্রণ করা সম্ভব হবে। এই যুবক সেখ রাসেল এদিন উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জে এসে উপস্থিত হলে তাকে রায়গঞ্জ ব্লক প্রশাসনের পক্ষথেকে সংবর্ধনা জ্ঞপন  করা হয়।

রায়গঞ্জ ব্লক অফিস কার্যালয়ে অনুষ্ঠিত এই সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রায়গঞ্জের সমষ্টি উন্নয়ন আধিকারিক শুভজিৎ মন্ডল ও যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক স্নেহাশীষ মন্ডল সহ বিভিন্ন আধিকারিক গণ।

Leave a Comment