News Britant

Thursday, December 8, 2022

নিজেই নিজের অপহরণ রুখে দিল নাবালক, দ্রুত পেল পুলিশের সহয়তা

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জঃ একেবারে সিনেমার মত একটা চিত্রনাট্য সাজানো হল মঙ্গলবার দুপুরে রায়গঞ্জ শহরের মিউনিসিপ্যাল বাস টার্মিনাসের সামনে। নিজেই নিজের অপহরণ রুখে দিয়ে যথারীতি তাক লাগিয়ে দিয়েছে এই বছর ১৪’র নানালক। এমন ঘটনায় চাঞ্চল্য ছড়ালেও নাবালকের উপস্থিত বুদ্ধির তারিফ করেছেন স্থানীয় সাধারণ মানুষ থেকে জনপ্রতিনিধিরা।

ঘটনার সূত্রপাত মঙ্গলবার সকালে। নাবালকের বাবা জানান, রায়গঞ্জ ব্লকেরই রামপুর গ্রামে আমাদের আদিভিটা। পড়াশোনার জন্য ছেলেকে ৯ নম্বর গৌরি গ্রাম পঞ্চায়েতের আত্মীয় বাড়িতে রেখে পড়াশোনা করানো হয়। কিন্তু এদিন আমার ছেলেকে কেউ বা কাহারা প্রথমে নাকে কিছু ঠেকিয়ে অজ্ঞান করে এবং তারপর তাকে টোটোতে তুলে বাইরে পাচারের জন্য রায়গঞ্জে নিয়ে আসা হয়।

রায়গঞ্জ মিউনিসিপ্যাল বাস টার্মিনাসের সামনে আসতেই আমার নাবালক ছেলের তন্দ্রা ভাব কিছুটা কাটলে, সে বুঝতে পারে যে তাকে অপহরণ করা হচ্ছে। কোনোমতে লুকিয়ে পালিয়ে কর্তব্যরত পুলিশ কর্মীদের সাথে কথা বললে, তারাই আমার ছেলেকে উদ্ধার করে। প্রায় একই বক্তব্য রেখেছেন রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ আলতাফ হোসেন।

তিনি বলেন, পুরো বিষয়টি শুনে দৌড়ে রায়গঞ্জ থানায় এসে উপস্থিত হয়েছি। নাবালক ছেলেটির সাহস ও তাৎক্ষণিক বুদ্ধির তারিফ করতেই হয়। পাশাপাশি পুলিশ কর্মীরা যেভাবে দ্রুত পদক্ষেপ গ্রহণ করেছে, সেটা প্রশংসনীয়। পুলিশি সূত্রে জানা গেছে, ইতিমধ্যেই বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে। আসল রহস্য দ্রুত উন্মোচিত হবে।

Leave a Comment