News Britant

Friday, January 27, 2023

ভাসান বিপর্যয়ে মৃতের পরিবারকে সবরকম সহযোগিতা করার আশ্বাস পৌর বোর্ডের

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: গত ৫ অক্টোবর মালনদীর ভাসান বিপর্যয়ে যেসব মানুষ মারা গেছেন তাদের পরিবারের কেউ যদি চাকুরির আবেদন করে তবে তার প্রতি অত্যন্ত সহানুভূতির সঙ্গে সবরকম সহযোগিতা করা হবে”। মঙ্গলবার পৌরসভার বোর্ড মিটিংয়ের পর সাংবাদিক বৈঠক করে এমনটাই জানালেন মাল পৌরসভার চেয়ারম্যান স্বপন সাহা।

ভাসান বিপর্যয়ের পর মঙ্গলবার মাল পৌর বোর্ডের সভা অনুষ্ঠিত হয়।সেই সভার পর পৌর সভার শেষে ভাইস চেয়ারম্যান উৎপল ভাদুড়ি সহ অন্যান্য কাউন্সিলরদের সঙ্গে নিয়ে চেয়ারম্যান স্বপন সাহা জানান, গত ৫ অক্টোবর ভাসানের সময় আমরা আমাদের শহরের ৮ জন মানুষকে হারিয়েছি। সেদিনের পর থেকে আমরা তাদের পরিবারের সাথে আছি।

ইতিমধ্যে রাজ্যের মুখ্যমন্ত্রীর ঘোষণা অনুযায়ী মৃতদের পরিবার ২ লক্ষ টাকা ও আহত ব্যাক্তি ৫০ হাজার টাকা পেয়ে গেছেন। এরপরও অনেকে অসহায় অবস্থায় আছে। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি, যদি কোন মৃতের পরিবার চাকুরির জন্য আবেদন করেন তবে আমরা সবরকম সহযোগিতা করবো। প্রয়োজনে মন্ত্রী বুলু চিকবরাইক, জেলা শাসক, মহকুমাশাসকের মাধ্যমে  সেই আবেদনের জন্য চেষ্টা চালাবো। হাসপাতাল, পৌরসভা কিম্বা অন্য কোন দপ্তরে যদি পরিবারের কেউ অস্থায়ী চাকুরী পায় তবে তাদের পরিবারের সুরাহা হবে”।

এর পাশাপাশি চেয়ারম্যান শ্রী সাহা মালবাজার শহরের কালী পুজা কমিটি গুলিকে সাধুবাদ দিয়ে জানান, অন্যান্য বছর আড়ম্বরপূর্ণ ভাবে কালীপূজা হয়। এবার এই মর্মান্তিক ঘটনার পর পুজা কমিটি গুলি সিদ্ধান্ত নিয়েছে যে অনারম্বর ভাবে পুজা করবে। কোন বিচিত্রানুষ্ঠান কেউ আয়োজন করবে না।এজন্য তাদের সাধুবাদ জানাই।

Leave a Comment