News Britant

Friday, December 9, 2022

শহরের বাজি বাজার এবারও করোনেশনে

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জঃ সরকারি নির্দেশিকা মেনে এবছরও কালিপুজো ও দিওয়ালি উপলক্ষে বাজি বাজার বসবে রায়গঞ্জ করোনেশন হাই স্কুলে। শনিবার রায়গঞ্জ মিউনিসিপ্যালিটির ডাকে আয়োজিত বাজি বাজার সংক্রান্ত মিটিংয়ে এমনই সিদ্ধান্ত গৃহীত হয় বলে জানিয়েছে ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধিরা।

ওয়েষ্ট দিনাজপুর চেম্বার অফ কমার্সের সম্পাদক শঙ্কর কুন্ডু বলেন, এদিন রায়গঞ্জ পৌরসভার উদ্যোগে সিদ্ধান্ত হয়েছে যে, এ বছরের বাজি বাজার রায়গঞ্জ করোনেশন স্কুলের সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হবে। বাজি বাজার বসবে অক্টোবর মাসের ২২, ২৩ ,২৪ এবং ২৫শে অক্টোবর। অর্থাৎ শনি, রবি ,সোম এবং মঙ্গলবার তারিখের জন্য।

এই বাজি বাজারে স্টলের জন্য ফর্ম বাবদ ১০০ টাকা, অস্থায়ী লাইসেন্স এর জন্য ১০০ টাকা এবং দোকান ঘরের জন্য ৫০০ টাকা ধার্য করা হয়েছে অর্থাৎ বাজি বাজারে স্টলের জন্য একজন ইচ্ছুক ব্যবসায়ীকে সর্বসাকুল্যে ৭০০ টাকা পৌরসভাকে দিতে হবে। তিনি জানান, আবেদনপত্র আগামীকাল রোববার থেকে দেওয়া শুরু হবে। আবেদনপত্রের সংখ্যা সীমিত।

আগামী ২১শে অক্টোবর (শুক্রবার) সন্ধ্যাবেলায় লটারির মাধ্যমে স্টল বিলি করা হবে। লটারি অনুষ্ঠিত হবে করোনেশন স্কুলের বাজি বাজার প্রাঙ্গণে। বিভিন্ন সংগঠন ছাড়াওএদিনের মিটিংয়ে উপস্থিত ছিলেন রায়গঞ্জ পৌরসভার মুখ্য পৌরপ্রশাসক সন্দীপ বিশ্বাস, উপ মুখ্য পৌরপ্রশাসক অরিন্দম সরকার সহ সরকারি আধিকারিকেরা।

Leave a Comment