News Britant

Friday, December 9, 2022

রাস্তা না জলাশয় বোঝা মুশকিল

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুরঃ এটা রাস্তা না জলাশয় বোঝা মুশকিল। একদম ঠিক শুনেছেন। চোপড়া ব্লকের ঘিরনিগাও অঞ্চলের দোলা পাড়া থেকে ঘাগগছ পর্যন্ত প্রায় দুই কিলোমিটার রাস্তার বেহাল দশায় পরিণত হয়েছে। মঙ্গলবার গ্রামবাসীদের অভিযোগ নির্বাচন আসলে নেতারা রাস্তা তৈরি করে দেওয়ার প্রতিশ্রুতি দেয়। আর নির্বাচন পেরিয়ে গেলে ফিরেও কেউ তাকাই না।

দীর্ঘ প্রায় ১০ বছর ধরে একেই অবস্থায় পরে রয়েছে এই রাস্তাটি। গ্রামবাসী সূত্রে জানা গিয়েছে গত ১০ বছর ধরে রাস্তার তৈরি কোনও কাজ হয়নি। ভোট আসলে নেতারা রাস্তা তৈরি করে দেওয়ার প্রতিশ্রুতি দেন। আর ভোট পেরিয়ে গেলে ফিরেও কেউ তাকাই না বলে অভিযোগ। এই রাস্তার উপর দিয়ে গ্রামবাসীদের চলাচল করতে হচ্ছে। রাস্তার কিছু কিছু জায়গা জলাশয়ে পরিণত হয়েছে।

এমন অবস্থায় গ্রামে কেউ অসুস্থ হয়ে পড়লে এম্বুলেন্স পযন্ত আসতে চাই না। এছাড়া স্কুল থেকে শুরু করে পঞ্চায়েত, এমনকি স্বাস্থ্য কেন্দ্রে যাওয়ার এক মাত্র রাস্তা এটাই। একাধিক বার রাস্তাটি মেরামতের জন্য স্হানীয় পঞ্চায়েত থেকে শুরু করে ব্লক প্রশাসন এমনকি এলাকার বিধায়কের দারস্থ হয়েছেন গ্রামবাসীরা। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি বলে অভিযোগ। তাই এবার দ্রুত রাস্তাটি মেরামতের জন্য আবেদন জানিয়েছেন গ্রামবাসীরা।

Leave a Comment