News Britant

Thursday, December 8, 2022

আতিয়া- পাতিয়া খেলায় সফল মহিলা ও পুরুষ দলকে সংবর্ধনা

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: আতিয়া পাতিয়া রাজ্য স্তরের প্রতিযোগিতায় মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হলো জলপাইগুড়ি জেলা মহিলা দল এবং পুরুষ বিভাগে জলপাইগুড়ি জেলার পুরুষ দলটি রাজ্য স্তরের প্রতিযোগিতায় রানার্স হয়েছে। মূলত জলপাইগুড়ি জেলার পুরুষ ও মহিলা দলের খেলোয়াড়দের মধ্যে জেলার মহকুমা শহর মালবাজারের আদর্শ বিদ্যা ভবন ও পুষ্পিকা গার্লস হাই স্কুলের ছেলে মেয়েরা অংশগ্রহণ করেছিলো।

রবিবার খেলোয়ারদের দলটি ট্রেনে নিউমাল জংশন স্টেশনে পৌঁছতেই আদর্শ বিদ্যা ভবনের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সহ অন্যান্য শিক্ষক শিক্ষিকারা তাদের রাজ্য স্তরের এই ফলাফলের জন্য পুষ্প স্তবক দিয়ে অভিনন্দন জানান। রাজ্য স্তরের খেলাতে জলপাইগুড়ি জেলার ভালো ফলাফলে কার্যত খুশির হাওয়া বইছে জেলা জুড়েই এবং জেলার টিমের সদস্যদের বড় অংশই মাল শহরের দুটি স্কুলের ছাত্র ছাত্রী হওয়ায় মাল শহরের আনন্দ আরও বেশি মাত্রায় পরিস্ফুটিত হয়েছে।

রবিবার খেলোয়ারদের দলটি ট্রেনে নিউমাল জংশন স্টেশনে পৌঁছতেই আদর্শ বিদ্যা ভবনের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সহ দুই বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক শিক্ষিকারা তাদের রাজ্য স্তরের এই ফলাফলের জন্য পুষ্প স্তবক দিয়ে অভিনন্দন জানান। মূলত দলটির প্রশিক্ষকের ভূমিকায় ছিলেন আদর্শ বিদ্যা ভবনের গেম টিচার অভিজিৎ সরকার।

আর তার প্রশিক্ষনেই রাজ্য স্তরে এতো ভালো ফলাফল হয়েছে বলেই অভিমত সকলের। আদর্শ বিদ্যা ভবনের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক উৎপল পাল বলেন, “ছেলে মেয়েরা আগামীদিনে জাতীয় স্তরের খেলায় অংশগ্রহণ করবে এবং আরও ভালো করবে বলেই আমরা আশাবাদী”। এদিনের এই ফলাফলকে কুর্নিশ জানিয়েছে শহরবাসীও।

Leave a Comment