News Britant

Friday, January 27, 2023

মালবাজারে এসে স্বপন সাহার উপর আস্থা রাখলেন দিদি

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: স্বপন সাহা মাল পৌরসভার চেয়ারম্যান। মালবাজারে এসে তার উপর আস্থা রাখলেন দলের নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। তৃণমূল কংগ্রেসের জন্মলগ্ন কিম্বা তার আগে যুব কংগ্রেসের সময় থেকে মমতা বন্দোপাধ্যায় এই মালবাজার শহরে যাদের চিনতেন তাদের মধ্যে উল্লেখযোগ্য স্বপনবাবু। 

দিদি মালবাজার শহরে যতবার এসেছেন ততবারই স্বপন সাহার উপর আস্থা রেখেছেন। সোমবার আশ্বিনের পরন্ত বিকেলে যখন রাজ্যের মুখ্যমন্ত্রী ভাসান বিপর্যয়ে মৃতদের বাড়ি বাড়ি যাচ্ছেন তখন তার ছায়া সঙ্গী ছিলেন স্বপন সাহা। মালবাজার শহর তার হাতের তালুর মতো চেনা। প্রতিটি বাড়িতে মুখ্যমন্ত্রী সহ অন্যান্যদের নিয়ে গেছেন।

মঙ্গলবার আদর্শ বিদ্যা ভবনে প্রশাসনিক বৈঠকে মৃতদের পরিবার, উদ্ধারকারী, প্রশাসনের কর্তা সহ অন্যান্যদের  সামনে বার বার দেখা গেল স্বপনবাবুর কাছ থেকে সব কিছু জেনে নিচ্ছেন। তার কাছে অডিটোরিয়াম তৈরির কাজ সম্পর্কে জানতে চান। নতুন বরাদ্দের আশ্বাস দেন। শুধু তাই নয়, মৃতদের পরিবার ও উদ্ধারকারীদের যদি কোন সমস্যা হয় তবে স্বপন সাহার মাধ্যমে যোগাযোগ করতে বলেন। দুদিনের এই সফরে দেখা গেল মুখ্যমন্ত্রী স্বপন সাহার উপর যথেষ্ট আস্থা রাখলেন। 

Leave a Comment