News Britant

Friday, January 27, 2023

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধর্না,পুলিশ আটক করতেই থানায় ভেতর ফাঁস দিয়ে আত্মঘাতী নাবালিকা

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#হেমতাবাদঃ হেমতাবাদ থানার ভেতরে গলায় ফাঁস লাগিয়ে এক নাবালিকা আত্মহত্যার ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়ালো বৃহস্পতিবার। পুলিশ সূত্রে খবর হেমতাবাদ থানার  বেলতোর এলাকার বাসিন্দা ১৭ বছর বয়সী নাবালিকার সাথে কালিয়াগঞ্জ থানার মাধবপুর সংলগ্ন কাশিডাঙ্গা এলাকায় বাসিন্দা ১৭ বছর বয়সী নাবালকের দীর্ঘ দু বছর ধরে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে।

এরপর বৃহস্পতিবার ঐ নাবালিকা বিয়ের দাবিতে নাবালকের বাড়ির সামনে ধর্নায় বসলে হেমতাবাদ থানার পুলিশ ঐ নাবালিকাকে থানায় তুলে আনে। এরপরই বাথরুমে যাওয়ার নাম করে ঐ নাবালিকা বাথরুমের ভেতরে ঢুকে নিজের ওড়না  দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করলে বাথরুমের ভেতর থেকে পুলিশ হঠাৎ শব্দ পায়।

এরপরই বাথরুমের ভেতরে পুলিশ গিয়ে দেখে ঐ কিশোরী ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে। তখনই তড়িঘড়ি পুলিশ কিশোরীকে প্রথমে উদ্ধার করে হেমতাবাদ গ্রামীন হাসপাতালে নিয়ে যায় এরপর ঐ নাবালিকার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ঐ নাবালিকাকে মৃত বলে ঘোষণা করে।

নাবালিকার  পরিবার সূত্রে খবর, এই ঘটনায় ঐ নাবালকের বিরুদ্ধে হেমতাবাদ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে মৃতার বাড়ির লোক। অন্যদিকে এই ঘটনার সমস্ত দিক তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ সুপার মহঃ সানা আখতার।

Leave a Comment