News Britant

Saturday, December 3, 2022

দুর্ঘটনার কবলে আইজির গাড়ি আহত আইজি সহ চালক, ঘাতক গাড়ির চালক পলাতক

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজারঃ ডামডিমের কাছে জাতীয় সরকে দূর্ঘটনার কবলে আইজি নর্থের গাড়ি। দুর্ঘটনায় আহত হন আইজি উত্তরবঙ্গ দেবেন্দ্র প্রকাশ সিং ও তার গাড়ির চালক হরিলাল বারুই। শুক্রবার সকাল ১০.৩০ মিনিট নাগাদ ঘটনাটি ঘটে ডামডিম কাছে জাতীয় সরকের উপর। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যান মাল মহকুমা পুলিশ আধিকারিক রবীন থাপা, মাল থানার আইসি সুজিত লামা সহ অন্যান্যরা।

দ্রুত তাদের উদ্ধার করে শিলিগুড়িতে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। জানাগেছে, এদিন সকালে আইজি শ্রী সিং বিশেষ কাজে তার গাড়িতে আলিপুরদুয়ার অভিমুখে যাচ্ছিলেন। ডামডিমের কাছে উল্টো দিক থেকে আসা একটি ক্যান্টার ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আইজির গাড়িতে ধাক্কা মারে। এতেই আইজির গাড়িটি রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে উল্টে যায়। আহত হন আইজি ও তার চালক। আইজির সঙ্গে তার গাড়িতে ছিলেন উত্তরবঙ্গ ট্রাফিক এসপি অবধেশ পাঠক। তিনিও আহত তারও চিকিৎসা চলছে শিলিগুড়ির এক বেসরকারি নার্সিংহোমে।

দ্রুত চালককে মাল সুপার স্পেশালিটি হাসপাতালের আনা হয়। সেখান থেকে তাকে শিলিগুড়িতে স্থানান্তর করা হয়। সর্বশেষ পর্যন্ত জানাগেছে, আইজি শ্রী সিংকে শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। তার চালক শ্রী বারুইয়ের চিকিৎসা চলছে। মাল থানা সুত্রে জানাগেছে, ঘাতক ক্যান্টার ট্রাকের চালক ঘটনার পলাতক। পুলিশ ট্রাকটি আটক করেছে। 

Leave a Comment