News Britant

Friday, January 27, 2023

DYFI, SFI কর্মীদের নিঃশর্তে মুক্তির দাবিতে রায়গঞ্জে পথ অবরোধ

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জঃ কোলকাতার করুনাময়ীতে ২০১৪ ও ২০১৭ সালে টেট পাস করা চাকুরী প্রার্থীদের গতকাল গভীর রাতে রাজ্য সরকারের পুলিশ বাহিনী এসে অত্যাচার করে চ্যাংদোলা করে তুলে নিয়ে যায় আন্দোলনকারীদের। সেই আন্দোলন সম্পূর্ণভাবে বর্তমান শাসক দল তৃণমূল কংগ্রেসের পুলিশ মন্ত্রী তথা মুখ্যমন্ত্রীর তত্ত্বাবধানে সংঘটিত হয়েছে।

এই অভিযোগে ভারতের গনতান্ত্রিক যুব সংগঠন ও ভারতের ছাত্র ফেডারেশনের কর্মী সমর্থকেরা তাদের পাশে দাঁড়াতে যায়। কিন্তু এই সময় তাদেরকে টেনে হিঁচড়ে গ্রেফতার করে পুলিশ। তাদের নেতৃত্বকে অবিলম্বে এবং নিঃশর্তে মুক্তির দাবিতে এদিন রায়গঞ্জ ঘড়ি মোড়ে সাময়িক পথ অবরোধে সামিল হল জেলার বাম যুব ও ছাত্ররা।

আন্দোলনকারীদের পক্ষে ডিওয়াএফআইয়ের জেলা সম্পাদক ইন্দ্রজিৎ বর্মনের দাবি, পশ্চিম বঙ্গ পুলিশ এখন তৃণমূল কংগ্রেসের দলদাসে পরিণত হয়েছে। এবং সংবিধান স্বীকৃত আইন না মেনে শাসকের আইন মেনে চলছে।  আমাদের নেতৃত্ব টেট আন্দোলনকারী চাকুরী প্রার্থীদের পাশে দাঁড়ালে, যেভাবে গ্রেফতার করা হয়েছে, তা নিন্দনীয়। অবিলম্বে নেতৃত্বের মুক্তি চাই। নইলে আগামীকাল রাজ্য জুড়ে আগুন জ্বলবে, হুশিয়ারী বাম কর্মী সমর্থকদের। এদিনের পথ অবরোধে আটকে পড়ে পথ চলতি বহু সাধারণ মানুষ। 

Leave a Comment