News Britant

Friday, January 27, 2023

মেটেলির ওয়াইএমএর সম্প্রতির পূজা ভাসান বিপর্যয়ে মৃতদের প্রতি উৎসর্গ করা হবে

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: দুই বছর করোনা মহামারীর জন্য সেই ভাবে শ্যামা পুজো না হলে এবার ৩২ তম বর্ষের বিগ বাজেটের কালীপুজো করছে মেটেলি ওয়াই এম এ ক্লাব। এবারের পুজোর আকর্ষণ চন্দননগরের আলোকসজ্জা। সাথে থাকছে কাল্পনিক বড়ো মণ্ডপ। হিন্দু মুসলিম উভয় সম্প্রদায়  মিলে পুজোর আয়োজন করেছে। এটাই এই পুজোর অন্যতম বৈশিষ্ট্য।

পুজোকে কেন্দ্র করে ইতিমধ্যে মেটেলি বাজারে আলোকসজ্জা করা হয়েছে। এবারের পুজো উৎসর্গ করা হয়েছে মাল নদীর হরপা বানের জলে নিহত ব্যক্তিদের প্রতি শ্রদ্ধা জানিয়েই পুজোর সূচনা করা হবে। পাশাপাশি দশমীর সেই ভয়াবহ রাতের মেটেলি ব্লকের চার জন উদ্ধারকারী যুবককেও পুজো কমিটির তরফে সম্বর্ধনা দেওয়া হবে।

সংবর্ধিত করা হবে ইন্ডিয়া বুক অফ রেকর্ডে নাম তুলানো বাতাবাড়ির খুদে সামিকসা রায় কে। পুজো কমিটির যুগ্ম সম্পাদক মনোজ সাহা, পিন্টু খান বলেন, গত দু বছর সেই ভাবে পুজো হয় নি। তাই এবার একটু বিগ বাজেট নিয়েই পুজো করা হচ্ছে। ক্লাবের হিন্দু মুসলিম সকল সদস্য মিলেই আমরা পুজোর আয়োজন করছি।

পুজোয় হরপায় নিহত ব্যক্তিদের শ্রদ্ধা জানিয়েই পুজোর সূচনা করা হবে। পুজোকে কেন্দ্র করে পুজো কমিটির সভাপতি অরূপ রায়, কোষাধ্যক্ষ বাপী কুন্ডু, প্রদীপ দাস, জহিরুল ইসলাম, হৃদয় দাস, সিতা লাহা, সন্দ্বীপ ব্রামহীন, কবিলাল কামী, মদন দাস, পার্থ লাহিড়ী সকলই এখন চরম বাস্ত।

Leave a Comment