News Britant

Friday, December 9, 2022

সম্প্রতি পুজোর উদ্বোধনের ফিতা কাটলো খুদে প্রতিভা সামিকসা রায়

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: দুই বছর করোনা মহামারীর জন্য সেই ভাবে শ্যামা পুজো না হলে এবার ৩২ তম বর্ষের বিগ বাজেটের কালীপুজো করছে মেটেলি ওয়াই এম এ ক্লাব। সোমবার সন্ধ্যায় পুজার রাতে ফিতে কেঁটে পুজোর সূচনা করেন বাতাবাড়ির খুদে ইন্ডিয়া বুক অফ রেকর্ড এর তালিকাভুক্ত সামিকশা রায়। মাল নদীর হরপা বানে নিহত ব্যক্তিদের প্রতি শ্রদ্ধাও জানানো হয়।

সম্বর্ধিত করা হয় সামিকশা রায় ও সাংবাদিক রহিদুল ইসলামকে। এবারের পুজোর আকর্ষণ চন্দননগরের আলোকসজ্জা।সাথে থাকছে কাল্পনিক বড়ো মণ্ডপ। হিন্দু মুসলিম মিলে পুজোর আয়োজন এই পুজোর অন্যতম বৈশিষ্ট্য।পুজোকে কেন্দ্র করে মেটেলি বাজারে আলোকসজ্জা করা হয়েছে। এবারের পুজো উৎসর্গ করা হয়েছে মাল নদীর হরপা বানের জলে নিহত ব্যক্তিদের।

পাশাপাশি মঙ্গলবার দশমীর সেই ভয়াবহ রাতের মেটেলি ব্লকের চার জন উদ্ধারকারী যুবককেও পুজো কমিটির তরফে সম্বর্ধনা দেওয়া হবে। পুজো কমিটির যুগ্ম সম্পাদক মনোজ সাহা, পিন্টু খান বলেন, গত দু বছর সেই ভাবে পুজো হয় নি। তাই এবার একটু বিগ বাজেট নিয়েই পুজো করা হচ্ছে। ক্লাবের হিন্দু মুসলিম সকল সদস্য মিলেই আমরা পুজোর আয়োজন করছি।

পুজোয় হরপায় নিহত ব্যক্তিদের শ্রদ্ধা জানিয়েই পুজোর সূচনা করা হয়। পুজোকে কেন্দ্র করে পুজো কমিটির সভাপতি অরূপ রায়, কোষাধ্যক্ষ বাপী কুন্ডু, প্রদীপ দাস, জহিরুল ইসলাম, হৃদয় দাস, সিতা লাহা, সন্দ্বীপ ব্রামহীন, কবিলাল কামী, মদন দাস, পার্থ লাহিড়ী সকলই উচ্ছসিত।

Leave a Comment