News Britant

Friday, January 27, 2023

ট্রেনের জানালা দিয়ে লাফিয়ে মোবাইল ছিনতাই ধরলেন ব্লাকবেল্টধারী তরুণী

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#হাবিবুর রহমান, ঢাকা: বাংলাদেশে ট্রেনের জানালায় বসে গন্তব্যে যাচ্ছিলেন এক তরুণী। হাতে ধরা ছিল একটি মোবাইল। হঠাৎ এক ছিনতাইকারী তার হাতের মোবাইলটি এক ঝটকায় টান মেরে নিয়েই দৌড় দেয়। তরুণীটিও ছেড়ে দেবার পাত্র নন। একটুও দেরি না করে লাফিয়ে পড়লেন ট্রেনের জানালা দিয়ে। অনেকটা দৌড়েও শেষ রক্ষা হয়নি ছিনতাইকারীর।

শেষ পর্যন্ত নিজের মোবাইল উদ্ধার করে আবারো ট্রেনে চেপে বসলেন ওই তরুণী। এ কাণ্ডটি ঘটেছে ময়মনসিংহ থেকে ঢাকাগামী একটি ট্রেনের। স্টেশনে ট্রেনটি থামতেই মুহূর্তেই এই ছিনতাই কাণ্ড ঘটে। ব্লাকবেল্টধারী ওই তরুণীর এই সাহসী তৎপরতা নজর কেড়েছে সবার। লাবনী আক্তার নামে ওই তরুণী একজন বক্সার।

তিনি জাতীয় পর্যায়ে খেলতে ট্রেনযোগে ঢাকায় আসার পথে এ কাণ্ড ঘটে। লাবনী আক্তার জানান, আগেরদিন রাতেই নতুন ফোনটি কিনেছিলেন। ঢাকায় আসার পথে নিজের নতুন মোবাইলটি দেখছিলেন। এরমধ্যে কিছু বুঝে ওঠার আগেই জানালা দিয়ে ছোঁ মেরে মোবাইল ফোন নিয়ে নেন ছিনতাইকারী।

এরমধ্যে একটা বাউন্ডারি টপকে ছিনতাইকারী যাওয়ার চেষ্টা করলে, তার পায়ে ধরে টেনে নামান ওই তরুণী। ময়মনসিংহের বাসিন্দা বক্সার লাবনী আক্তার বলেন, ৪ বছর ১০ মাস ধরে আমি বক্সিং প্র্যাকটিস করছি। আমি ব্ল্যাক বেল্ট হোল্ডার, এখন জাতীয় পর্যায়ে খেলতে ঢাকা যাচ্ছি।

Leave a Comment