News Britant

Friday, January 27, 2023

রায়গঞ্জবাসীর মঙ্গল কামনায় সাইকেল অভিযানে নামলেন প্রবীন দিলীপ আগরওয়ালা

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#চন্দ্র নারায়ণ সাহা, রায়গঞ্জঃ দেশ জুড়ে সদভাবনার প্রচার তথা সমগ্র রায়গঞ্জ বাসীর মঙ্গল কামনায় শুক্রবার সকালে রায়গঞ্জ থেকে ১৫৪০ কিমি পাড়ি দিতে সাইকেল চেপে রওনা দিলেন রায়গঞ্জের প্রবীন নাগরিক দিলীপ কুমার আগরওয়ালা। এদিন সকালে রায়গঞ্জ মিউনিসিপ্যাল বাস টার্মিনাসের সামনে অবস্থিত রাধাকৃষ্ণ মন্দিরে পুজো পাঠ করে শুরু হয় দিলীপ বাবুর সাইকেল অভিযান।

সেখান থেকে রায়গঞ্জ গোশালা পর্যন্ত এক পদযাত্রায় সামিল হন মারোয়ারী সম্প্রদায়ের বহু মানুষ। জানা গেছে, এই সাইকেল অভিযানে দিলীপ বাবুর ১ মাসেরও বেশি সময় লাগবে। রাজস্থানের শিকর জেলায় অবস্থিত খাটুতে রয়েছে শ্রী শ্যামজীর মন্দির। সেখানে গিয়ে পুজো দিয়েই শেষ হবে দিলীপ বাবুর এই সাইকেল অভিযান বলে জানালেন মারোয়ারী যুব মঞ্চের সভাপতি গৌরব আগরওয়ালা।

পাশাপাশি, করোনা পরবর্তী পরিস্থিতিতে  দেশের সাধারণ মানুষ যেন সুখে, শান্তিতে বসবাস করতে পারে, ঈশ্বর যেন সকলের প্রতি করুনাময়ী হন, সেই উদ্দেশ্যেই দিলীপ বাবুর এই সাইকেল অভিযান বলে নিজেই জানালেন দিলীপ বাবু। তিনি বলেন, ভারত জুড়ে করোনা পরিস্থিতির পরে সাধারণ মানুষ অনেক কিছু হারিয়েছেন। তাদের মঙ্গল কামনার পাশাপাশি সকলে যাতে হাতে কাজ পায়, জাতি ধর্ম নির্বিশেষে সকল শ্রেণির মানুষ যেন শান্তিতে থাকে, সেকারণেই এমন অভিযানে চলেছি। 

পেশায় হার্ডওয়্যারের ব্যবসায়ী দিলীপ বাবুর এটাই প্রথম এমন সাইকেলে অভিযান। এর আগে কোনোদিন এমন সাইকেল অভিযানে সামিল না হলেও এই যাত্রায় সকলের সহযোগিতা পাবেন বলেই বিশ্বাস তার মনে। এদিন রায়গঞ্জ শহর থেকে যাত্রা শুরু করে দিলীপ বাবু রাত্রি কাটাবেন ৪০ কিমি দূরে ডালখোলাতে। এদিন দিলীপ বাবুকে বিদায় জানাতে উপস্থিত ছিলেন বহু সাধারণ মানুষ।

Leave a Comment