News Britant

Friday, January 27, 2023

কিশোরী কন্যাকে মাদক খাইয়ে ধর্ষণের দায়ে যুবক গ্রেপ্তার

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: অষ্টাদশী কিশোরী কন্যাকে মাদক খাইয়ে ধর্ষণের দায়ে যুবক গ্রেপ্তার। ঘটনায় সেই কিশোরী কন্যা রীতিমতো অসুস্থ হয়ে পড়ে। বর্তমানে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে মাল ব্লকের একটি চা বাগানে। মাল ব্লকের একটি চাবাগানে জনৈক ব্যাক্তি অভিযোগ এবং প্রতিবেশী মহিলার অভিযোগ।

অভিযোগ পেয়ে মাল থানার পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে এবং তার বিরুদ্ধে মামলা শুরু করেছে। এনিয়ে নিজের বাড়িতে বসে সোনচারুয়া মুন্ডা বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে আমরা বাড়িতে ছিলাম। আমার মেয়ে তার বান্ধবীর বাড়িতে গিয়েছিল। রাত ১০ টা নাগাদ খবর পাই আমার মেয়ে অসুস্থ বাগানের হাসপাতালে ভর্তি। দ্রুত আমরা হাসপাতালে গিয়ে দেখি মেয়ে বেহুশ অবস্থায় রয়েছে।

পরে হুশ ফিরলে সে জানায় যে এই চাবাগানের এক যুবক পুজন ভুজেল তাকে মাদক খাইয়ে চাবাগানের ভিতরে নিয়ে অপকর্ম করেছে। দ্রুত আমরা মেয়েকে মাল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। বর্তমানে সেখানে চিকিৎসা চলছে। আমি চাই অভিযুক্ত পুজন ভুজেলের কঠোর শাস্তি হোক যাতে এরকম খারাপ কাজ কেউ যেন না করে”। 

কন্যার কাকীমা জানান, মেয়ে আমাকে জানিয়েছে যে পুজন ভুজেল তাকে রাতে মাদক খাইয়ে খারাপ কাজ করেছে। সে এখন চিকিৎসাধীন। আমরা চাই ওই যুবকের দৃষ্টান্তমুলক শাস্তি হোক। চাবাগানে খোজ নিয়ে জানাগেছে, অভিযুক্ত যুবক পুজন ভুজেল বিবাহিত এবং ঘরে তার স্ত্রী ও সন্তান রয়েছে।এনিয়ে মাল থানার সুত্রে জানাগেছে, অভিযোগ পেয়ে পূর্নাঙ্গ তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে নিদ্বিষ্ট ধারায় মামলা শুরু করা হয়েছে। 

Leave a Comment