News Britant

Friday, January 27, 2023

ইসলামপুরে অগ্নি শিখার বিজয়া সম্মেলনী অনুষ্ঠান

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুর: বিজয়া সম্মেলনী ঘিরে মেতে উঠলেন এলাকার মানুষজন। ইসলামপুরের বিশিষ্ট এবং সুপরিচিত নাট্য গোষ্ঠী অগ্নিশিখা নাট্য সংস্থার পক্ষ থেকে ১৭ অক্টোবর বিজয়া সম্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এদিন এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি তথা সাহিত্য নিশিকান্ত সিনহা।

চৌদ্দ  নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের প্রতিনিধি এবং সমাজ সেবক বিক্রম  দাস,  নৃত্য শিল্পী আইভি বিশ্বাস,  সমাজ সেবক সুকান্ত সরকার, নৃত্য শিল্পী সুমন চৌধুরি, সঙ্গীত শিক্ষিকা মিতুশ্রী সরকার, শিক্ষক বাসুদেব মালাকার এবং অগ্নিশিখা নাট্য সংস্থার সদস্যগণ সহ অন্যান্যরা। সুদেষ্ণা পালের কন্ঠে উদ্বোধনী সংগীত এর মাধ্যমে অনুষ্ঠানের শুভ  সূচনা হয়।

এই নাট্য সংস্থার প্রতি ভাব বিনিময়ের পাশাপাশি স্বরচিত কবিতা পাঠ এবং খুদেদের আবৃত্তি পাঠ অনুষ্ঠানে এক অন্য মাত্রা এনে দিয়েছিল। স্বরচিত কবিতা পাঠ করেন এই সংস্থারই সদস্য সুষেন বিশ্বাস,  সাংবাদিক শিব শংকর রায়,  ক্ষুদে শিল্পী দের মধ্যে আবৃত্তি পাঠে ছিল সান্নিধ্য দে সরকার, ঈশানভি সাহা দাস।

সংস্থার সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন নির্দেশক উত্তম সরকার, সঞ্জয় দত্ত, জয় বিকাশ বিশ্বাস, গৌতম বিশ্বাস, বিশ্বজিত রায়, শ্যামল নন্দী, সুষেন বিশ্বাস, দেবশ্রী সাহা, সুব্রত বিশ্বাস, মিলি তালুকদার ও জ্যোতির্ময় সরকার। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জ্যোতি বিশ্বাস।

Leave a Comment