News Britant

Thursday, December 8, 2022

দুই ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে জখম এক চালক

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: সাতসকালে ভয়াবহ দুর্ঘটনা ক্রান্তিতে। দুটি ডাম্পারের মুখোমুখি সংঘর্ষের ফলে দুমড়ে মুচড়ে যায় ডাম্পারগুলির সামনের অংশ। ঘটনায় গাড়ির ভেতরেই আটকে পড়েন এক ডাম্পারের চালক। গ্যাসকাটার দিয়ে কেটে বের করা হয় চালককে।

জানাগেছে, সোমবার  সকালে ওদলাবাড়ি থেকে ক্রান্তি মোড় গামী রাজ্য সড়ক ধরে ময়নাগুড়ি থেকে একটি ডাম্পার ওদলাবাড়ির দিকে যাচ্ছিলো। সেই সময় ধনতলা বাজার সংলগ্ন পলাশ মোড়েই ঘটে যায় দুর্ঘটনা। জানা গিয়েছে ওই সময় ওদলাবাড়ি থেকে অন্য একটি ডাম্পার দ্রুত গতিতে আসছিল।

সেই ডাম্পারটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ফলে দুমড়ে মুচড়ে যায় ডাম্পারগুলির সামনের অংশ। ঘটনায় গাড়ির ভিতরেই আটকে পড়েন গাড়ির চালক। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে ক্রান্তি ফাঁড়ির পুলিশ ও ময়নাগুড়ি থেকে দমকল কর্মীরা। গ্যাসকাটার দিয়ে ডাম্পারটির কিছুটা অংশ কেটে বের করা হয় চালককে।

ঘটনায় হতাহতের কোনো খবর না থাকলেও ভেতরে আটকে থাকা ডাম্পার চালক গুরুতরভাবে জখম হন। তাকে উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাগুড়ি গ্রামীন হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন তিনি। দুর্ঘটনার জেরে তীব্র যানজটের সৃষ্টি হয় ওই এলাকায়। পরে পুলিশ ডাম্পার  দুটি আটক করে।

Leave a Comment