News Britant

Friday, December 9, 2022

ওদলাবাড়ির দুটি মন্দিরে জল প্রকল্প চালু করলো শিলিগুড়ির মাড়োয়ারি সেবামঞ্চ

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: মাড়োয়ারী সেবামঞ্চ শিলিগুড়ি শাখার পক্ষ থেকে জলধারা প্রকল্প চালু হল। বৃহস্পতিবার ওদলাবাড়ি কৃষ্ণ কৃপা গৌড়ীয় মঠে এই জল প্রকল্প চালু করলো সংস্থার কর্মিরা। এছাড়াও অন্য একটি মন্দিরে এই বিশুদ্ধ পানীয়জল প্রকল্প চালু হলো। মাড়োয়ারী সেবামঞ্চ এর প্রজেক্ট চেয়ারম্যান রতন আগ্রায়ালা বলেন, আমাদের কাছে একটা অনুরোধ এসেছিলো কৃষ্ণ কৃপা গৌড়ীয় মঠের পক্ষ থেকে।

সেই মতো আমাদের সমস্ত সদস্যরা বৈঠক করে সিদ্ধান্ত নেই ওদলাবাড়ির দুটি মন্দিরে জল প্রকল্প চালু করবো। সেই মতো কৃষ্ণ কৃপা গৌড়ীয় মঠে এবং অন্য আর একটি মন্দিরে আজ জল প্রকল্প চালু হলো। জল প্রকল্প চালু হওয়ায় খুশি মঠের সকলেই। পাশাপাশি মঠের মহারাজ এদিন মাড়ওয়ারী সেবামঞ্চ সদস্যদের জানান, মঠে একটি মন্দির নির্মান নিয়ে।

এব্যাপারে মাড়ওয়ারী সেবামঞ্চ পক্ষ থেকে আশ্বাস দেওয়া হয়েছে। ওনারা মঠ কমেটিকে জানিয়েছেন, এব্যাপারে মঠের পক্ষ থেকে তাদের একটি চিঠি করা হোক। এরপর তারা শিলিগুড়িতে সমস্ত সদস্য, মন্দির তৈরি নিয়ে আলোচনা করবেন। মঠের মহারাজ জানিয়েছেন, কৃষ্ণ কৃপা গৌড়ীয় মঠে একটি মন্দির, একটি বৃদ্ধাশ্রম এবং একটি গোসালা হবে।

মাড়োয়ারী সেবামঞ্চ কাছে তিনি এব্যাপারে সাহায্য চেয়েছেন। কারন এই তিনটি কাজ হয়ে গেলে মন্দিরে ভক্তের সমাগম আরো বাড়বে। জানা গেছে এই মন্দির তৈরি করতে মোটামুটি এক কোটি টাকা খরচ হবে। এদিন উপস্থিত ছিলেন মঠের সমস্ত সদস্য, মাড়ওয়ারী সেবামঞ্চ সব সদস্য,  জমি দাতাসহ অন্যান্যরা। 

Leave a Comment