News Britant

Thursday, December 8, 2022

কর্তব্যরত পুলিশ কর্মীকে মারধরের অভিযোগে এক যুবকের জেল হেফাজত

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজারঃ রাতের বেলা কর্তব্যরত পুলিশ কর্মীদের মারধোর ও হেনাস্থার দায়ে এক যুবকের জেল হেফাজতের নির্দেশ দিল আদালত। যুবকের নাম হৃতম ঘোষ। বাড়ি লাটাগুড়ি রেল পাড়া এলাকায়। পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, গত ৩০ অক্টোবর লাটাগুড়ি রেলপাড়া এলাকায় একটি জলসার আসর ছিল। সেই আসর সংলগ্ন স্থানে কিছু যুবক বচসা ও হাতাহাতিতে জরিয়ে পড়ে।

সেই সময় পেট্রোল ডিউটিরত ক্রান্তি ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ভীড় সরিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে কিছু যুবক কর্তব্যরত পুলিশের উপর হামলা করে। পুলিশকে মারধোর করে এবং পোশাক ছিড়ে হেনাস্থা করে। পুলিশ ৫ জন যুবকের বিরুদ্ধে এজাহার করে মামলা করে। অন্যদিকে ঘটনার পর থেকে ওই যুবকেরা পলাতক ছিল।

খবর পেয়ে ক্রান্তি ফাঁড়ির পুলিশ গত বুধবার কালিম্পং জেলার ডেলো এলাকার একটি বেসরকারি রিসোর্ট থেকে হৃতম ঘোষকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার আদালতে তোলে। এনিয়ে সরকারি আইনজীবী মৃন্ময় বন্দোপাধ্যায় বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে পুলিশ সুয়োমুটো মামলা করেছে। এজাহারে ৫ জনের নাম রয়েছে।

এরা গত ৩০ অক্টোবর রাতে পেট্রোল ডিউটিরত পুলিশ কর্মীদের মারধোর করে পোশাক ছিড়ে দেয়। এরমধ্যে হৃতম ঘোষ নামের একজনকে আদালতে তোলা হয়। মহামান্য আদালত তাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে। তার বিরুদ্ধে ৩৫৫, ৩৩৩ ধারায় মামলা হয়েছে। বাকিরা পলাতক রয়েছে। এনিয়ে ক্রান্তি পুলিশ ফাঁড়ির সুত্রে জানাগেছে, বাকি অভিযুক্তদের খোঁজ চলছে। 

Leave a Comment