News Britant

Thursday, December 8, 2022

ছেলের প্রহারে বাবার মৃত্যু অপরদিকে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী এক যুবক

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: একদিনে ডুয়ার্সের মেটেলি ব্লকের নাখাটি চা বাগানে ছেলের মুস্টাঘাত ও প্রহারে মৃত্যু ঘটলো বৃদ্ধ পিতার এবং চালসা পি ডাবলু ডি পাড়ায় গলায় ফাঁস লাগানো অবস্থায় মৃত্যু ঘটলো এক যুবকের। একদিনে দুই অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ ও চা বাগানের শ্রমিকদের সুত্রে জানাগেছে, মেটেলি ব্লকের নাখাটি চাবাগানের ঝরনা লাইন শ্রমিক মহল্লায় বাস করতেন বলদেব ওঁরাও( ৫৭) নামের এক বৃদ্ধ।

তার ছেলে রুপেশ ওঁরাও (২৭) প্রায় মদ খেয়ে বাড়িতে ঝামেলা করতো। বৃহস্পতিবার রাতে মদ্যপ অবস্থায় বাড়িতে এলে বাবার সাথে বচসা শুরু হয়। বচসার মাঝেই মদ্যপ ছেলে বৃদ্ধ বাবাকে মাথায়, বুকে ও শরীরের বিভিন্ন স্থানে ঘুসি মারতে থাকে। মারের চোটে বৃদ্ধ বাবা ছিটকে পাথরের উপর পড়ে গিয়ে মাথায় আঘাত পান। সেই আঘাতেই মৃত্যু হয় বাবার। মেটেলি থানার পুলিশ জানিয়েছে, মৃতে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে জখম ছিল। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। ঘাতক ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। 

অপরদিকে শুক্রবার সকাল ১০ নাগাদ চালসা পিডাবলুডি পাড়ায় নিজের ঘরে গলায় ফাঁস লাগানো অবস্থায় সঞ্জয় মুন্ডারি( ২৩) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার হয়। মৃত যুবকের মামা গনেশ মুন্ডারি জানান, আমার পাশের ঘরে ওরা মা আর ছেলে থাকতো। সঞ্জয়ের মাথার সমস্যা ছিল।

খানিকটা মানসিক ভারসাম্য হীন ছিল। আজ সকালে নিজের ঘরে একাকী গলায় ফাঁস লাগিয়ে এই ঘটনা ঘটিয়েছে। হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার জানায় মারা গেছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিয়ে গেছে। মেটেলি থানার পুলিশ দুটি মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর ব্যবস্থা নিয়েছে। 

Leave a Comment