News Britant

Friday, December 9, 2022

ভোট আসে ভোট যায় কিন্তু রাস্তা আর হয় না

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুর: ভোট আসে ভোট যায় কিন্তু রাস্তা আর হয় না। অধরাই থেকে যায় রাস্তার দাবী। ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের রুহিয়া আদিবাসী পাড়ায় এখনও পাকা রাস্তা নির্মিত হয় নি। দুয়ারে সরকার থেকে পাড়ায় সমাধান একাধিক বার সরকার দুয়ারে দুয়ারে ঘুরলেও রাস্তার বেহাল অবস্থার হান না ফেরায় ক্ষোভ জমেছে সাধারন মানুষের মধ্যে।

গ্রামবাসীরা বলেন ভোট আসলেই নেতা জনপ্রতিনিধিরা রাস্তা পাকা করার কথা বলেন কিন্তু ভোট চলে গেলেই আর দেখা পাওয়া যায় না তাদের। জানা যায়, ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের আদিবাসী পাড়ার প্রায ২ কিলোমিটার রাস্তার ব্যহাল দশায় পরিণত হয়েছে। বিভিন্ন জায়গায় বড় বড় খানা খন্দ রয়েছে এমনকি কিছু জায়গায় তো বর্ষার সময় জলাশয়ের আকার ধারন করে।

গ্রামবাসীদের অভিযোগ নির্বাচন আসলে নেতারা রাস্তা তৈরি করে দেওয়ার প্রতিশ্রুতি দেয়। আর নির্বাচন পেরিয়ে গেলে ফিরেও কেউ তাকাই না। দীর্ঘ প্রায় বছরের পর বছর একেই অবস্থায় পরে রয়েছে এই রাস্তাটি। গ্রামবাসী সূত্রে জানা গিয়েছ এত বছর পরেও রাস্তা তৈরি কোনও কাজ হয়নি। এমন অবস্থায় গ্রামে কেউ অসুস্থ হয়ে পড়লে এম্বুলেন্স পযন্ত আসতে চাই না। এছাড়া স্কুল থেকে শুরু করে পঞ্চায়েত, এমনকি স্বাস্থ্য কেন্দ্রে যাওয়ার এক মাত্র রাস্তা এটাই।

স্হানীয় পঞ্চায়েত থেকে শুরু করে ব্লক প্রশাসন এমনকি এলাকার বিধায়কের দারস্থ হয়েছেন গ্রামবাসীরা। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি বলে অভিযোগ। তাই দ্রুত রাস্তাটি পাকা করার জন্য ফের আবেদন জানিয়েছেন গ্রামবাসীরা।অবশ্য স্থানীয় গ্রাম পঞ্চায়েত প্রধান রিঙ্কু দেবী এর প্রতিনিধি রতন সরকার খুব শীঘ্রই সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন। অন্যদিকে বিজেপি শাসকদলকেই এর জন্য দায়ী করেছেন।

Leave a Comment