News Britant

Thursday, December 8, 2022

আন্ত জেলা মহিলা ফুটবলে চ্যাম্পিয়ন হল নন্দঝাড় ছাত্র সমাজ

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জঃ গত বৃহস্পতিবার সকালে চরম আগ্রহ ও উদ্দীপনার মধ্য দিয়ে রায়গঞ্জে শুরু হয়েছিল আন্ত জেলা মহিলা ফুটবল লিগ। এদিন মঙ্গলবার বিকেলে রায়গঞ্জ টাউন ক্লাব ফুটবল ময়দানে ছিল এই লিগের চুড়ান্ত খেলা। সেখানে অংশ নিয়েছিল রায়গঞ্জ ব্লকের হাতিয়া হাই স্কুলের মহিলা ফুটবল দল ও নন্দঝাড় ছাত্র সমাজের মহিলা ফুটবল দল।

আকর্ষণীয় ফাইনালে  হাতিয়া হাই স্কুল কে ৪-০ গোলে পরাজিত করে নন্দঝাড় ছাত্র সমাজের মহিলা ফুটবলাররা। এদিন এই ফাইনাল খেলা ঘিরে জমজমাট হয়ে উঠল টাউন ক্লাব ময়দান চত্বর। এই মহিলা ফুটবল লিগ টুর্নামেন্টের সাব কমিটির চেয়ারম্যান অরিজিৎ ঘোষ জানান, জেলার ১২টি মহিলা ফুটবল টিম নিয়ে এই লিগ অনুষ্ঠিত হয়। এই লিগ সফল ভাবে যাদের সহযোগিতা পেয়েছি, তাদের সকলকে ধন্যবাদ।  টুর্নামেন্ট কমিটির কার্যকরী সভাপতি অজয় রায় বলেন, এই টুর্নামেন্টে বিশেষ অতিথি হিসেবে গত ৫ই নভেম্বর মাঠে উপস্থিত ছিলেন  সাংসদ দোলা সেন।

এছাড়াও ফাইনালে অর্জুন পুরস্কার প্রাপ্ত ফুটবলার দীপক মন্ডলের উপস্থিতি খেলোয়াড়দের উৎসাহিত করেছে।  তিনি জানান, এমন টুর্নামেন্টের  ফলে জেলার প্রতিভাবান মেয়েরা আগামী দিনে আরও বেশি পরিমান কলকাতা লিগে খেলার সুযোগ পাবে। এদিনের ফাইনাল খেলায়  উপস্থিত ছিলেন মহকুমা শাসক কিংশুক মাইতি সহ একঝাঁক প্রাক্তন ও বর্তমান ফুটবলাররা।

Leave a Comment