News Britant

Thursday, December 8, 2022

সোসাইটির এক বছর পূর্তি উপলক্ষ্যে একাধিক মানবিক উদ্যোগ

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুর: সোসাইটির এক বছর পূর্তি উপলক্ষ্যে একাধিক মানবিক উদ্যোগ নিল চোপরা প্রগতি ওয়েলফেয়ারের। চোপড়া ফুটবল ময়দানে প্রগতি ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে ছিল রক্তদান শিবির। এই শিবির থেকে প্রায় একশোরও বেশি মানুষ রক্ত দেবেন বলে আশাবাদী সোসাইটির সদস্যরা।

এছাড়াও ছিল প্রগতি ওয়েলফেয়ার সোসাইটির পরিচালনায় লাইনস ক্লাবের সহযোগিতায় বিনামূল্যে চক্ষু পরীক্ষা শিবির। সেখানেও প্রচুর মানুষজনদের চক্ষু পরীক্ষা করতে দেখা যায়। এর আগেও এই প্রগতি ওয়েলফেয়ার সোসাইটি একাধিক মানবিক কর্মকান্ডের সাথে যুক্ত। আমরা দেখেছি পুজো এবং ঈদে অসহায় দুস্থ মানুষজনদের মুখে হাসি ফোটাতে প্রচুর বস্ত্র বিতরণ করতে।

এর পাশাপাশি খাদ্য সামগ্রী তুলে দিতে। পুরো বছরটা এই দামাল ছেলেরা এই ধরনের মানবিক কাজের সাথে নিজেদের যুক্ত রেখেছে। প্রগতি ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে জানানো হয়, এমন কাজ নাকি আগামী দিনেও একইভাবে চলতে থাকবে। 

এলাকার বিশিষ্ট অতিথিরা এই অনুষ্ঠানের উপস্থিত হয়ে ভুওসি প্রশংসা করে গিয়েছেন এই প্রগতি ওয়েলফেয়ার সোসাইটির। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চোপড়ার বিশিষ্ট সমাজসেবী প্রীতি রঞ্জন ঘোষ, জাকির আবেদীন, জাহাঙ্গীর আলম সহ অন্যান্যরা।

Leave a Comment