News Britant

Thursday, December 8, 2022

BIG BREAKING: ঘরের ভেতরে গৃহবধূর গলাকাটা মৃতদেহ উদ্ধার, চাঞ্চল্য রায়গঞ্জে

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জঃ রায়গঞ্জের রবীন্দ্রপল্লী এলাকায় নিজের ঘর থেকেই এক গৃহবধূর গলাকাটা মৃতদেহ উদ্ধারের ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়ালো। মৃত ঐ গৃহবধূর নাম সুপ্রিয়া দত্ত। বয়স ৪১ বছর। শুক্রবার সন্ধ্যায় ঐ গৃহবধূর ছেলে স্কুল থেকে ফিরে দেখে তাঁর মা গলাকাটা রক্তাক্ত অবস্থায় বিছানার উপর পড়ে রয়েছে এরপরই সে চিৎকার করলে প্রতিবেশীরা জড়ো হয়। পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ।

তদন্তে নামানো হয় পুলিশ কুকুর।অন্যদিকে মৃত ঐ গৃহবধূর স্বামী দেবাশীষ দত্ত জেলা পরিষদের কর্মরত। তিনিও ঘটনার সময় বাড়িতে ছিলেন না।প্রতিবেশীরা তাকে খবর দিলে তিনি ঘটনাস্থলে ছুটে আসেন। এই ঘটনায় ব্যাপারে মৃত ঐ গৃহবধূর স্বামী জানান, তিনি কাজের জন্য এদিন সকালে অফিসে যান তবে আজ তার স্ত্রীর ব্যাঙ্কের লকার থেকে গয়না ও টাকা তোলার কথা ছিলো। কিন্তু এরপর এধরনে ঘটনা কীভাবে ঘটলো তা নিয়ে তিনি সন্দিহান।

রক্তাক্ত অবস্থায় যে ঘরে ঐ গৃহবধূর মৃত অবস্থায় পড়ে ছিলো সেই ঘর এবং পাশের ঘরও লন্ডভন্ড অবস্থায় পড়ে থাকলেও তদন্তে নেমে পুলিশের অনুমান শুধু চুরি করতে এসে কেউ এই কান্ড ঘটায়নি, খুনের পেছনে অন্য কোনো কারনও থাকতে পারে। আপাতত পুলিশের সন্দেহের তালিকায় রয়েছে এক ব্যক্তি । তবে সমস্ত বিষয়টি তদন্তে করে দেখা হচ্ছে বলে জানান রায়গঞ্জ পুলিশের ডিএসপি লিয়ং তামাং। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেলে পাঠানো হয়।

Leave a Comment