News Britant

Friday, December 9, 2022

অখিল গিরির কুশপুত্তলিতে জুতার মালা পড়িয়ে বিক্ষোভ বিজেপির

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজারঃ অখিল গিরীর কুশপুত্তলীতে মাটিতে ফেলে, জুতোর মালা পরিয়ে  বিক্ষোভ দেখালো বিজেপি। ধিক্কার জানালো মাল টাউন মন্ডল। রবিবার বিজেপির উত্তর মন্ডলের পক্ষ থেকে মাল ব্লকের ওদলাবাড়ি  বাজারে বিক্ষোভ এ সামিল হয় বিজেপির কর্মি সমর্থকেরা। সংশোধনা গার মন্ত্রী অখিল গিরী ভারত বর্ষের রাষ্ট্রপতি দ্রোপদী মূর্মু কে কুরুচিকর মন্তব্য বিরুদ্ধে বিজেপির এই  কর্মসূচী।

এদিন বহু জায়গা থেকে বিজেপি সমর্থকেরা ব্যাস্ততম বাজারে বিক্ষোভ এ সামিল হন। অবিলম্বে অখিল গিরিকে মন্ত্রী সভা থেকে পদত্যাগ করিয়ে জেলে ভরতে হবে বলে বিজেপি কর্মিরা দাবি জানায়। এদিন এলাকায় যাতে কোন প্রকার অপ্রিতিকর ঘটনা না ঘটে, সেইজন্য মোতায়েন ছিলো পুলিশ। তবে শান্তিপূর্ণ ভাবে বিজেপি কর্মিরা এই বিক্ষোভে সামিল হয়। 

অপরদিকে মাল টাউন মন্ডল সভাপতি নবীন সাহা অখিল গিরির মন্তব্যের প্রতি ধিক্কার জানিয়ে বলেন, এজাতীয় মন্তব্য ওনার কুরুচির পরিচয়। এর আগেও উনি এরকম মন্তব্য আমাদের বিধানসভার মুখ্য সচেতক মনোজ টিগগার প্রতি করেছেন। উনি এক নিম্নরুচির মানুষ যার জন্য বার বার এরকম মন্তব্য করে আসছেন। আমরা ওনার মন্তব্যের জন্য ধিক্কার জানাই। পাশাপাশি ওনাকে মন্ত্রী সভা থেকে বহিষ্কার করার দাবী করছি।

Leave a Comment