News Britant

Thursday, December 8, 2022

রায়গঞ্জে গৃহবধূ খুনে গ্রেফতার ১

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জ: দিনেদুপুরে রায়গঞ্জের রবীন্দ্রপল্লী এলাকার গৃহবধূ সুপ্রিয়া দত্তর হত্যাকান্ডে মূল সন্দেহকারীকে আলিপুরদুয়ার থেকে গ্রেফতার করলো পুলিশ। পুলিশ সূত্রে খবর, আলিপুরদুয়ার থেকে কোচবিহারের চ্যাংড়াবান্দা এলাকার বাসিন্দা প্রবাল সরকারকে গ্রেফতার করা হয়। গত ১১ নভেম্বর  নিজের ঘরের ভেতর গলার নলিকাটা অবস্থায় মৃতদেহ উদ্ধার হয় সুপ্রিয়া দত্তের।

মৃতার ছেলে জানায়, সে স্কুল থেকে ফিরে বিছানায় মাকে রক্তাক্ত অবস্থায়  পড়ে থাকতে দেখে। সে সময় বাড়িতে তৃতীয় কোনো ব্যক্তি ছিল না।এরপর পুলিশ তদন্তে নামলে প্রথমে ঘরের জিনিসপত্র ছড়ানো দেখে লুট করতে এসে খুনের তত্ত্বকে ধরে তদন্ত শুরু করে। সেদিনই ওই গৃহবধূ  ব্যাঙ্কের লকার থেকে গয়নাগাটি বাড়িতে নিয়ে এসেছিলেন বলে এই তত্ত্ব কিছুটা বিশ্বাসযোগ্য মনে হয়।

কিন্তু এরপর পুলিশ তদন্তে নেমে দেখতে পায় টাকাপয়সা গয়নাগাটি কিছুই খোওয়া যায় নি। ঘটনার রাতেই প্রশিক্ষণপ্রাপ্ত কুকুরকে নামানো হয় পুলিশি তদন্তে। খুনের সাথে পরিচিত ব্যক্তির যোগ পাওয়া যায় বাড়ির সামনের রাস্তার সিসিটিভি ফুটেজ দেখে। যোগ পাওয়া যায় ভিন জেলার। তারই পরিপ্রেক্ষিতে প্রবাল সরকার নামে ঐ ব্যক্তিকে বৃহস্পতিবার  গ্রেফতার করেছে পুলিশ।

Leave a Comment