News Britant

Thursday, December 8, 2022

গৃহবধূ সুপ্রিয়া দত্ত খুনে ধৃতের ১০ দিনের পুলিশি হেফাজত

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জঃ পরকীয়া সম্পর্কের জেরেই খুন হয়েছেন রায়গঞ্জের গৃহবধূ সুপ্রিয়া দত্ত বৃহঃস্পতিবার দুপুরে সাংবাদিক বৈঠক করে এমনটাই জানালো রায়গঞ্জ পুলিশ। এদিন এই ঘটনার ব্যাপারে রায়গঞ্জের ডিএসপি রিপন বল জানান, গত ১১ই নভেম্বর রায়গঞ্জ রবীন্দ্র পল্লীতে নিজের ঘরের ভেতর থেকে গলাকাটা অবস্থায় মৃতদেহ উদ্ধার হয় গৃহবধূ সুপ্রিয়া দত্তের দেহ।

এরপর রায়গঞ্জ থানার পুলিশ তদন্তে নামলে এই খুনের সাথে পরিচিত ব্যক্তির যোগ পান। তারই পরিপ্রেক্ষিতে প্রবাল সরকার নামে ঐ ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। ডিএসপি জানান, বুধবার দুপুরে আলিপুরদুয়ার ফালাকাটার একটি হোটেল থেকে কোচবিহারের চ্যাংড়াবান্দা এলাকার বাসিন্দা প্রবাল সরকারকে গ্রেফতার করে পুলিশ। এরপর বুধবার রাতেই অভিযুক্তকে রায়গঞ্জ থানায় নিয়ে আসা হয়।

পুলিশি তদন্তে উঠে হয়েছে পরকীয়া সম্পর্কের বিষয়।পুলিশের বক্তব্য, ঐ গৃহবধূর সাথে পরকীয়া সম্পর্ক ছিল ধৃত যুবকের। আর সেই সম্পর্কে টানাপোড়েনের জেরেই ঐ মহিলাকে খুন করা হয় বলে পুলিশের প্রাথমিক অনুমান। ধৃতের কাছ থেকে দুটো মোবাইল ফোন ও একটি মোটরবাইক উদ্ধার করেছে পুলিশ। ধৃতকে আদালতে তোলা হলে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের পুলিশি হেফাজত হয়েছে।

Leave a Comment