News Britant

Thursday, December 8, 2022

থেমে গেল লড়াই, না ফেরার দেশে পাড়ি ঐন্দ্রিলার

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#নিউজ ডেস্ক: ফাইটারকেও নিয়তির কাছে হার মানতে হয়। গত কয়েকদিনের হাজার হাজার মানুষের প্রার্থনা হার মেনে গেল নিষ্ঠুর নিয়তির কাছে। ব্রেন স্ট্রোক আর বারবার হার্ট অ্যাটাকের সঙ্গে লড়তে লড়তেই থেমে গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

এর আগে দুবার মারণ ক্যানসারকে হারিয়ে ফিরে এসেছিলেন তিনি। কিন্তু এবারের লড়াইটা হয়ত জেতার জন্য ছিল না। হাজার চেষ্টা করেও কোমা থেকে আর কোনওভাবেই ফেরানো গেল না তাঁকে। না ফেরার দেশে চলে গেলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী।

পয়লা নভেম্বরের রাতে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন ঐন্দ্রিলা। অভিনেত্রীকে ভরতি করা হয় হাওড়ার বেসরকারি হাসপাতালে। রাতেই হয় অস্ত্রোপচার। তারপর থেকে ভেন্টিলেশনে ছিলেন অভিনেত্রী। শনিবার রাতে অন্তত ১০ বার হৃদরোগে আক্রান্ত হন। শরীরে লড়াইয়ের আর কোনও শক্তিই যেন অবশিষ্ট ছিল না। মৃত্যুর সঙ্গে তীব্র পাঞ্জা লড়ে চিরবিদায় নিলেন তিনি।

গোটা এই সময়টায় ঐন্দ্রিলার ছায়াসঙ্গী হয়েছিলেন সব্যসাচী চৌধুরী। “মেয়েটা লড়ে যাচ্ছে, সাথে লড়ছে একটা গোটা হাসপাতাল। নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো। এর অন্যথা কিছু হবে না”, ফেসবুকে লিখেছিলেন তিনি। তা আর হল না। তরুণ অভিনেত্রীর প্রয়াণে শোকস্তব্ধ টলিউড সহ তাঁর হাজার হাজার অনুরাগী।

Leave a Comment