News Britant

Thursday, December 8, 2022

চলন্ত বাইকে চিতাবাঘের হামলা জখম যুবক

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: শনিবার সন্ধ্যায় নাগরাকাটা ব্লকের গ্রাসমোড় চাবাগান থেকে সিঙ্গারা কিনে ছাড়টন্ডু বস্তি অভিমুখে বাইকে করে নিজের বাড়ি আসার পথে চিতাবাঘের আক্রমণে জখম হল এক যুবক। ওই যুবককে তার সাথে থাকা আরেকজন সুলকাপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়।

জানা গেছে, শনিবার  সন্ধ্যা ছয়টা নাগাদ সরিফুল ইসলাম ও সাইরুল ইসলাম বাইকে করে বাড়ি ফিরছিলেন। সাইরুল বাবু বাইক চালাচ্ছিলেন। সরিফুল বাবু পিছনে বসে ছিলেন।একপাশে চাবাগান ও অন্য পাশে গাঠিয়া নদী এমন এক গ্রামীণ রাস্তা দিয়ে তারা বাড়ি ফিরছিলো। সেই সময় স্থানীয় পিসিএম চাবাগানের পাশে রাস্তার ধারে অন্ধকারে বসে ছিল একটি চিতাবাঘ। বাইক কাছে আসতেই তাদের উপর ঝাপিয়ে পড়ে চিতাবাঘটি।

সরিফুল বাবু বাইক থেকে পড়ে যায়। সেই সময় চিতাবাঘটি তার পায়ে আচরে কামড়ে দেয়। সাথে থাকা আরেকজন লাইট জ্বালিয়ে। জোরে হর্ণ বাজান। এরপর ভয়ে চিতাবাঘটি পালিয়ে যায়। সাইরুল বাবু তাকে নিয়ে সুলকাপাড়া হাসপাতালে নিয়ে আসে। জখম যুবক সরিফুল ইসলাম বলেন, তখন ভালো অন্ধকার। আচমকাই মনে হল কেউ যেন আমার উপর লাফিয়ে পড়েছে। আমি পড়ে যাই।

বাইক চালাচ্ছিল সাইরুল ইসলাম। ও বাইক থামিয়ে ঘুরে দাড়িয়ে বাইকের আলো ফেলে ও হর্ন বাজায়। তখন দেখি হিংস্র চিতাবাঘ আমাদের দিকে তাকিয়ে আছে। না দেখলে বুঝতে পারতাম না কিসে হামলা করেছে। আমার পা’য়ে আঘাত লেগেছে”। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার জানান, মাইনর ইনজুরি ছিল। প্রাথমিক চিকিৎসা ও পর্যবেক্ষণের পরে ছেরে দেওয়া হয়েছে। 

Leave a Comment