News Britant

Friday, December 9, 2022

৫দফা দাবী নিয়ে বিজেপি যুব মোর্চার ডেপুটেশন

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: বুধবার মালবাজার পৌর এলাকার পাঁচটি দাবিকে সামনে রেখে পৌরসভার চেয়ারম্যানকে ডেপুটেশন জমা করলো বিজেপির মালটাউন যুব মোর্চা। এদিন দুপুরে মালটাউন যুব মোর্চার সভাপতি দীপ দেবনাথ এর নেতৃত্বে বিজেপির মালটাউন যুব মোর্চার তরফে শহরের ঘড়ি মোড় এলাকা থেকে একটি মিছিল মাল পৌরসভা কার্যালয়ে এসে উপস্থিত হয়।

এরপর পৌরসভা কার্যালয়ে সাতজনের একটি প্রতিনিধি দল ভেতরে চেয়ারম্যানের সাথে শহরের পাঁচটি দাবিকে সামনে রেখে আলোচনা হয় এবং ডেপুটেশন জমা করা হয়। মূলত শহরের নিকাশি ব্যবস্থা, রাস্তাঘাট, পানীয় জল সহ শহরের ডেঙ্গু পরিস্থিতি নিয়ে পৌরসভার তরফে করা পদক্ষেপের বিষয়েই আলোচনা করা হয়। এদিন পৌর শহরে প্রদত্ত হাউস ফর অল এর আওতাধীন ঘরের কাজ সম্পূর্ণ না হওয়ার বিষয়েও চেয়ারম্যানকে জানানো হয় যুব মোর্চার তরফে।

সমস্ত বিষয়েই পুঙ্খানুপুঙ্খভাবে আলোচনা হয় এবং কিছু বিষয়ে পৌরসভার তরফেও বিজেপি যুব মোর্চার নেতৃত্বদের পৌরসভাকে  অবগত করবার বিষয়ও জানানো হয়েছে বলেই দাবি বিজেপি নেতৃত্বর। ডেপুটেশন প্রদানে এদিন শহরের বেআইনিভাবে নির্মীয়মান বিষয়েও আলোকপাত করা হয়েছে বলেই দাবি তাদের। এদিনের মিছিল ও ডেপুটেশন প্রদানে নেতৃত্ব দেন বিজেপির যুব মোর্চার জলপাইগুড়ি জেলার সাধারণ  সম্পাদক সত্যব্রত সিং, মাল টাউন মন্ডল সভাপতি নবীন সাহা, মাল বিধানসভা কেন্দ্রের কনভেনার রাকেশ নন্দী, বিজেপি কাউন্সিলর বৃন্দাবন সাহা, দেবাশীষ পাল, চন্দন সিং, বর্ণালী শা সহ অন্যান্য নেতৃত্ব ও কর্মীবৃন্দ।

ডেপুটেশন জমা দিয়ে বাইরে বেরিয়ে বিজেপির যুব মোর্চার জলপাইগুড়ি জেলার সাধারণ সম্পাদক সত্যব্রত সিং বলেন, “সমগ্র রাজ্যজুড়েই পৌরসভা গুলিতে যুব মোর্চার তরফে বিভিন্ন দাবিকে সামনে রেখে ডেপুটেশন প্রদান করা হচ্ছে।” প্রসঙ্গত পৌরসভার চেয়ারম্যান স্বপন সাহা বলেন, “ওনারা  বিভিন্ন বিষয়ে ডেপুটেশন জমা দিয়েছেন। প্রয়োজনীয় তথ্য তাদের দিয়ে দেওয়া হয়েছে পৌরসভার তরফে। কোন বিষয়ে সমস্যা হলে ওনারা সেই বিষয়ে যদি অবগত করেন পৌরসভা যথোপযুক্ত পদক্ষেপ গ্রহণ করবে”।

Leave a Comment