News Britant

Friday, December 9, 2022

পৌরসভায় সিপিএমের ৯ দফা দাবী নিয়ে ডেপুটেশন

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: লশুক্রবার নয় দফা দাবিকে সামনে রেখে মালবাজার পৌরসভায় ডেপুটেশন জমা দিল সিপিআই(এম) মাল এরিয়া কমিটি। মাল শহরের স্টেশন রোডে অবস্থিত দলীয় কার্যালয় থেকে শতাধিক কর্মী সমর্থক একটি মিছিল করে মাল পৌর কার্যালয়ে এসে উপস্থিত হয়। এরপর ১০ জনের একটি প্রতিনিধি দল পৌর কার্যালয়ের ভেতরে চেয়ারম্যান এর কাছে গিয়ে লিখিত ডেপুটেশন কপি জমা করেন।

মূলত এদিনের ডেপুটেশনে শহরের হাউসিং ফর অল এর আওতাধীন ঘর প্রদান, পানীয় জলের সমস্যা, অর্ধ নির্মিত অবস্থায় পড়ে থাকা রাস্তাঘাট, পৌরসভা পরিচালিত ডায়াগনস্টিক সেন্টারে বিভিন্ন পরিষেবা প্রসঙ্গ, মেডিকেল কলেজের পাশে তৈরি পৌর আবাসের বর্তমান অবস্থা সহ একাধিক বিষয়।

দীর্ঘক্ষন আলোচনা চলার পর বাইরে বেরিয়ে মাল পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান তথা সিপিআই(এম) জলপাইগুড়ি জেলা কমিটির সদস্য পার্থ দাস বলেন, ” হাউসিং ফর অল, পানীয় জল, রাস্তাঘাট, ডেঙ্গু সমস্যা, মেডিকেল কলেজের পাশে পৌর আবাস, পৌরসভা পরিচালিত ডায়াগনিস্টিক সেন্টার সহ বিভিন্ন বিষয়ে এদিনের ডেপুটেশন প্রদান করা হয়েছে”।

পৌরসভার অপর প্রাক্তন চেয়ারম্যান তথা সিপিআই(এম) নেতা সুপ্রতিম সরকার বলেন, “শহরের নিকাশি সমস্যা সহ ডাম্পিং গ্রাউন্ড নিয়ে বর্তমান চেয়ারম্যানের সাথে আলোচনা করা হয়েছে। উনি একাধিক বিষয়ে আশ্বস্ত করেছেন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের। ব্যবস্থা গ্রহণ না হলে শহরের মানুষকে একত্রিত করে আগামী দিনে বৃহত্তর আন্দোলনে নামবো আমরা”।

এদিনের ডেপুটেশন প্রদান প্রসঙ্গে পৌরসভার বর্তমান চেয়ারম্যান স্বপন সাহা বলেন, “ওনারা বিভিন্ন বিষয় এদিন তুলে ধরেছেন। অনেক বিষয়ে ওনাদের কাছে পর্যাপ্ত তথ্য ছিল না। তা পৌরসভার তরফে প্রদান করা হয়েছে। কিছু বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণও পৌরসভার তরফে করা হবে”।

Leave a Comment